ডরিন পাওয়ারের গুজব!

0
3349

স্টাফ রিপোর্টার : নতুন বিদ্যুৎকেন্দ্র অনুমোদনের ‘গুঞ্জনে-গুজবে’ এগিয়ে যাচ্ছে ডরিন পাওয়ার জেনারেশন্স অ্যান্ড সিস্টেমস লিমিটেডের শেয়ারপ্রতি দর। গুজবে বাতাস ভারী হচ্ছে, প্রতিদিন। শেয়ার দর আরো বাড়বে, আরো অনেক দর বাড়বে। রাজধানীর অফিস পাড়া, মহানগর এবং ট্রেড হাউসগুলোতে চলছে গুঞ্জন এবং গুজব।

গুজব চলছে, ডরিন পাওয়ার কর্তৃপক্ষ আরো দুটি বিদ্যুৎকেন্দ্রের অনুমোদন পেয়েছে। শাশা ডেনিমস লিমিটেডের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান এনার্জিস পাওয়ার করপোরেশন লিমিটেডের বাতিল করা বিদ্যুৎকেন্দ্র পেয়েছে ডরিন পাওয়ার।

কারওয়ানবাজারে অনেক বিনিয়োগকারী বৃহস্পতিবার সকালে জানায়, এনার্জিস পাওয়ার করপোরেশন লিমিটেডের দুটি বিদ্যুৎকেন্দ্র নির্মাণে দরপত্র প্রদান করে এবং সর্বনিম্ন দরদাতা হিসেবে শাশা ডেনিমস বিদ্যুৎকেন্দ্রের অনুমোদন পায়। পরে সামান্য কিছু জটিলতায় অন্যান্য দিক বিবেচনা করে অনুমোদন বাতিল করা হয় এবং দ্বিতীয় সর্বোচ্চ দরদাতা ডরিন পাওয়ার জেনারেশন্স অ্যান্ড সিস্টেমস লিমিটেডকে ফার্নেসওয়েল ভিত্তিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণের অনুমোদন দেয়া হয়েছে। চলছে এমন গুজব!

ডিএসইতে বৃহস্পতিবার ডরিন পাওয়ারের শেয়ার লেনদেন চিত্র

তবে এমন গুজবের সঙ্গে সত্যতার কোন মিল নেই। শাশা ডেনিমস লিমিটেড এবং ডরিন পাওয়ার কর্তৃপক্ষ এ বিষয়ে কেউ মুখ খুলছে না।

অপরদিকে, এমন গুজবকে গুরুত্ত্ব না দিতে আহ্বান জানিয়েছেন পুঁজিবাজারের অনেক বিশেষজ্ঞ। কারণ, এতে কিছু লোক লাভবান হলেও বেশিরভাগ বিনিয়োগকারীর ক্ষতিগ্রস্থ হওয়ার আশঙ্কা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here