স্টাফ রিপোর্টার : সম্প্রতি লটারি সম্পন্নকারী কোম্পানি ডরিণ পাওয়ার দেশের উভয় স্টক এক্সচেঞ্জে ‘তালিকাভুক্ত হতে চেষ্টা চলছে। এখন পর্যন্ত দুটি স্টক এক্সচেঞ্জের কোনটিতেই তালিকাভুক্ত হয়নি। তবে আবেদন করা হয়েছে। অনুমোদনের বিষয়টি এখন নির্ভর করছে কর্তৃপক্ষের ওপর’।

ডরিন পাওয়ার জেনারেশনস অ্যান্ড সিস্টেমস লিমিটেড কোম্পানির সেক্রেটারি মাসুদুর রহমান ভুঁইয়া মঙ্গলবার দুপুরে টেলিফোনে এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষ কবে অনুমোদন দেবেন সে বিষয়ে বলা মুশকিল। তবে আমরা অনুমোদনের জন্য আবেদন করেছি। করে নাগাদ তালিকাভুক্তি পাব, এখনি দিন-ক্ষণ নিশ্চিত করে বলা মুশকিল বলে তিনি জানান।

ডরিন পাওয়ার জেনারেশনস অ্যান্ড সিস্টেমস লিমিটেডের লটারি ড্র ১০ মার্চ, বৃহস্পতিবার ঢাকার পুরাতন এয়ারপোর্ট রোডের (মহাখালী) ট্রাস্ট মিলনায়তনে শুরু হয়ে দুপুরে তা সম্পন্ন হয়েছে। সকালে অনুষ্ঠানের উদ্বোধন করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তাহজিব আলম সিদ্দিকী ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিইও নাসরিন সুলতানা, সিডিবিএল-এর আলমাস আরেফিন, ডিএসইর পক্ষে শাহাদাত হোসেন, অ্যালাইয়েন্সের পক্ষ থেকে টিকে পোদ্দার, কোম্পানি সেক্রেটারি মাসুদুর রহমান ভূঁইয়া এবং সেট কমের ভাইস চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা ।

ডরিন পাওয়ারের আইপিও লটারির ফল প্রকাশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here