জুতার বাণিজ্য করবে প্রাণ-আরএফএল

0
1405

স্টাফ রিপোর্টার : খাদ্য ও খাদ্যবহির্ভূত দুই খাতেই নতুন নতুন উদ্যোগে আসছে প্রাণ-আরএফএল গ্রুপ। এরই ধারাবাহিকতায় এবার পাদুকা শিল্পে যুক্ত হলো দেশের শীর্ষস্থানীয় এ শিল্প গ্রুপ। প্রাণ-আরএফএলের জুতার ব্র্যান্ডের নাম দেওয়া হয়েছে ‘ওয়াকার’। সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএলের প্রধান কার্যালয়ে নতুন পণ্যের মোড়ক উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

উদ্বোধনী অনুষ্ঠানে আরএন পাল বলেন, শিশু থেকে শুরু করে সব বয়সীর কথা চিন্তা করে মানসম্পন্ন ও যুগোপযোগী মডেলের জুতা তৈরি করছে ‘ওয়াকার’। শিগগিরই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ‘ওয়াকার’ শোরুম থেকে সাশ্রয়ী দামে ক্রেতারা এই জুতা কিনতে পারবেন। ‘ওয়াকার’ অচিরেই মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পাঁচ বছর আগে প্রাণ-আরএফএল গ্রুপের মোট পণ্য ছিল ৫০০টি। এখন তা বেড়ে দাঁড়িয়েছে প্রায় ১ হাজার ৬০০টি। এ হিসাবে তিন গুণের বেশি নতুন পণ্য বাজারে ছেড়েছে প্রাণ-আরএফএল। ক্ষুদ্র পরিসরে যাত্রা শুরু করেছিল প্রাণ-আরএফএল। পাঁচ বছর আগে এ গ্রুপের ২৫টি শিল্পপ্রতিষ্ঠান ছিল। এখন ৫০টির বেশি প্রতিষ্ঠান রয়েছে।

প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি ও রংপুর ফাউন্ড্রি শেয়ারবাজারে রয়েছে।

‘ওয়াকার’ ব্র্যান্ডের জুতার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এর সিওও কামরুল হাসান, জিএম এমএএম মুনীম, অপারেশনাল ম্যানেজার শিবঅভ্র চ্যাটার্জি, প্রোডাকশন ম্যানেজার সৈয়দ আবদুল্লাহ আল আরাফাত, অ্যাসিসট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মাইনুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here