জিপিএইচ ইস্পাতের নতুন প্লান্ট সম্প্রসারণের কাজ শুরু

0
947

স্টাফ রিপোর্টার : জিপিএইচ ইস্পাত চট্টগ্রামের কুমিরায় নতুন প্লান্টের সম্প্রসারণের কাজ শুরু করেছে। এই কারখানায় উৎপাদন শুরু হলে কোম্পানিটি বর্তমানের চেয়ে ১০ গুণ বেশি পণ্য উৎপাদন করতে পারবে।

শনিবার কুমিরায় ফ্যাক্টরী এলাকায় জিপিএইচ উৎসব-১৭’র উদ্বোধন অনুষ্ঠান হয়। এসময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।gph spatতিনি বলেন, ২০১৮ সালের শুরুর দিকে এ কারখানার কাজ শেষ হবে। একই বছরের মাঝামাঝি সময়ে এটি উৎপাদনে যেতে পারবে। সম্প্রসারিত কারখানা এশিয়ার মধ্যে সর্বপ্রথম হিসেবে আত্মপ্রকাশ করবে। বিশ্বে এধরণের কারখানা এরপর ইতালি ও দুবাইতে স্থাপিত হবে।

উৎপাদনমুখী, গতিশীল ও দলবদ্ধ কর্মপরিবেশ গড়ে তোলার জন্য সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের চৌকস হওয়ার তাগিদ দিয়ে জাহাঙ্গীর আলম বলেন, কোম্পানিকে উৎপাদনমুখী, গতিশীল ও দলবদ্ধ কর্মপরিবেশ গড়ে তুলতে সবাইকে স্মার্ট, পরিমিত, অর্জনের সক্ষমতা, বাস্তবধর্মী ও সময় সচেতনতা অর্জন করতে হবে।

জিপিএইচ স্পাতের সকল কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে কোম্পানিটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল বলেন, জিপিএইচ স্পাতের সকল কর্মকর্তা ও কর্মচারীই কোম্পানির সকল সাফল্যের জন্য অংশীদার।

এ পর্যন্ত প্রদত্ত কর্মচারীদের গ্রুপ ইন্সিওরেন্স, লভ্যাংশ প্রাপ্তি, শিক্ষা ও স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন প্রদত্ত সুবিধার কথা তিনি বিশেষভাবে উল্লেখ করেন।

পরে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতাসহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয় দিনব্যাপী এ উৎসব।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও ছিলেন কোম্পানিটির পরিচালক মো. আশরাফুজ্জামান, মো. আবদুল আহাদ, মো. আজিজুল হক রাজু, নির্বাহী পরিচালক এবি সিদ্দীক, এম. ইমতিয়াজ হোসেন, সিনিয়র জিএম ও সিএফও কামরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উৎসবে সমগ্র বাংলাদেশের জিপিএইচ গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here