জাহিন স্পিনিং, ফার কেমিক্যাল  ও রেনাটার লভ্যাংশ ঘোষণা

0
439

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জাহিন স্পিনিং লিমিটেড, ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড  ও রেনাটা লিমিটেডের শনিরবার লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ ঘোষণা করেছে কোম্পানির পরিচালনা পর্ষদ।

জাহিন স্পিনিং লিমিটেড : শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে  ১ টাকা ১৭ পয়সা। আগের বছর ইপিএস ছিল ১ টাকা ২১ পয়সা। ৩০ জুন ২০১৮ তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১৩ টাকা ৪০ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩১ ডিসেম্বর এবং রেকর্ড ডেট আগামী ২৭ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড : শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে  ১  টাকা ৪৮ পয়সা। আগের বছর ইপিএস ছিল ১ টাকা ৬২ পয়সা।

৩০ জুন ২০১৮ তারিখে শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১৫ টাকা ৩৪ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৩ ডিসেম্বর এবং রেকর্ড ডেট আগামী ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

রেনাটা লিমিটেড : শেয়ারহোল্ডারদের জন্য ১১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে ৯৫ শতাংশ নগদ এবং ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ রয়েছে। কোম্পানির সমন্বিত শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫ টাকা ৩৫ পয়সা। আগের বছর ইপিএস ছিল ৩৮ টাকা ২৪ পয়সা।

৩০ জুন ২০১৮ তারিখে কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ২১৬ টাকা ১ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৫ ডিসেম্বর এবং রেকর্ড ডেট আগামী  ১৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here