জাহিন স্পিনিংয়ের এজিএমে রাইট অনুমোদন

0
327
রাজধানীর সুগন্ধা কমিউনিটি সেন্টারে জাহিন স্পিনিংয়ের বিশেষ সাধারণ সাভা

স্টাফ রিপোর্টার : জাহিন স্পিনিংয়ের তৃতীয় বিশেষ সাধারণ সভায় (ইজিএম) দুটির বিপরীতে একটি করে রাইট শেয়ারের প্রস্তাব অনুমোদন করেছেন শেয়ারহোল্ডাররা। সোমবার রাজধানীর সুগন্ধা কমিউনিটি সেন্টারে এই বিশেষ সাধারণ সাভার আয়োজন করা হয়।

বর্তমানে কোম্পানির মোট শেয়ারের সংখ্যা ৯৮ কোটি ৫৫ লাখ ২৭ হাজার। বাংলাদেশ সিকিউরিটি এন্ড এক্সচেঞ্জ কমিশনের চুড়ান্ত অনুমতি পেলে কোম্পানির মোট শেয়ারের সংখ্যা বেড়ে দাড়াবে ১৪৭ কোটি ৮২ লাখ ৯৫ হাজারে।

৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাববছরে জাহিন স্পিনিংয়ের মোট সম্পদের পরিমাণ দাড়িয়েছে ১৩২ কোটি ৭ লাখ ৩৪ হাজার। আগের বছরের একই সময় মোট সম্পদের পরিমাণ ছিল ১২০ কোটি ৫৭ লাখ ৮১ হাজর টাকার।

প্রধান অতিথির বক্তব্যে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুর রহমান বলেন, চলতি বছর আমরা আরও ৪৭ কোটি টাকার মেশিনারি যুক্ত করতে যাচ্ছি। এর মাধ্যমে আগামীতে আমাদের আয়ের পরিমাণ আরও বৃদ্ধি পাবে। এবছর ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করলেও ভবিষ্যতে নগদ লভ্যাংশ দেয়ার প্রতিশ্রুতিও জানান এমডি।

৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাববছরে জাহিন স্পিনিং ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৭ পয়সা। এটি আগের বছর ছিল ১ টাকা ২১ পয়সা।

আলোচ্য সময়ে শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৪০ পয়সা। আগের বছর যা ছিল ১৪ টাকা ৮ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here