চলতি সপ্তাহে ৭ কোম্পানির এজিএম

0
815

ডেস্ক রিপোর্ট : জুনে অর্থবছর শেষ হওয়া বেশ কিছু কোম্পানি ইতোমধ্যে  বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্পন্ন করেছে। এখন পর্যন্ত ঘোষিত সূচী অনুসারে ডিসেম্বরে ৬৯ কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। এর মধ্যে চলতি সপ্তাহে ৭ কোম্পানির এজিএম অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- প্যারামাউন্ট টেক্সটাইল, হাক্কানী পাল্প অ্যান্ড পেপার মিলস, বিকন ফার্মাসিউটিক্যালস, মডার্ন ডাইং অ্যান্ড স্ক্রিন প্রিন্টিং, বিডি অটো কারস, বরকতউল্লাহ ইলেক্ট্রো ডাইনামিকস এবং  দ্য ঢাকা ডাইং লিমিটেড।

প্যারামাউন্ট টেক্সটাইল : প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের এজিএম ৭ ডিসেম্বর রোববার অনুষ্ঠিত হবে । রাজধানীর গুলশান- ১, ৭ নং রোডের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে সকাল ১০টায় এই এজিএম অনুষ্ঠিত হবে। সমাপ্ত বছরে কোম্পানির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

হাক্কানী পাল্প অ্যান্ড পেপার মিলস : কোম্পানির এজিএমও ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। চট্টগ্রামের হালিশহর এইচ ব্লক, ইডেন গার্ডেন কমিউনিটি সেন্টারে বেলা ১১টায় এই এজিএম অনুষ্টিত হবে। এ বছর কোম্পানির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

বিকন ফার্মাসিউটিক্যালস : বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের এজিএম ১০ ডিসেম্বর বুধবার অনুষ্ঠিত হবে। ময়মনসিংহের ভালুকায় কোম্পানির কারখানা চত্বরে সকাল ১০টায় এই এজিএম অনুষ্ঠিত হবে। সমাপ্ত বছর কোম্পানির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

মডার্ন ডাইং অ্যান্ড স্ক্রিন প্রিন্টিং : কোম্পানির এজিএম আগামী ১১ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। রাজধানীর গুলশান-১, ৭ নং রোডের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে সকাল ১১টায় এই এজিএম অনুষ্ঠিত হবে। কোম্পানির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য ৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

বিডি অটোকারস : কোম্পানির এজিএমও আগামী ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ১১০ তেজগাঁও শিল্প এলাকায় বেলা ১১টায় এই এজিএম অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

বরকতউল্লাহ ইলেক্ট্রো ডাইনামিকস : বরকতউল্লাহ ইলেক্ট্রো ডাইনামিকস লিমিটেডের এজিএম আগামী ১১ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। সিলেটের দরগা গেটে হোটেল স্টার প্যাসিফিকে বেলা ১২টায় এই এজিএম অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য ১৭ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

দ্য ঢাকা ডাইং : দ্য ঢাকা ডাইং লিমিটেডের এজিএম আগামী ১২ ডিসেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় গাজীপুরের টঙ্গীতে কোম্পানির কারখানা চত্বরে এই এজিএম অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here