৩ কোম্পানির এজিএম চলতি সপ্তাহে

1
1725

স্টাফ রিপোর্টার : চলতি সপ্তাহে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলো হচ্ছে- আনোয়ার গ্যালভানাইজিং, সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ ও লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড। ডিএসই সূত্রে জানা গেছে।

আনোয়ার গ্যালভানাইজিং: কোম্পানির এজিএম আগামী ১৮ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় রাজধানীর বিসিআইসি অডিটোরিয়াম, দিলকুশায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেবে।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ: কোম্পানির এজিএম আগামী ১৯ জানুয়ারি সকাল সাড়ে ১১টায় কোম্পানির রেজিস্ট্রেড অফিস, বড় বালুকান্দি, গজারিয়া, মুন্সিগঞ্জ অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি কোনো লভ্যাংশ দেবে না।

লিগ্যাসি ফুটওয়্যার: কোম্পানিটির এজিএম আগামী ১৯ জানুয়ারি দুপুর দুইটায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গন ভানারা, মৌচাক, গাজীপুরে অনুষ্ঠিত হবে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি কোনো লভ্যাংশ দেবে না।

1 COMMENT

  1. কিছু টুটকা-ফাটকা কোম্পানির সৃষ্টি হয় নিজের অল্প পুঁজি খাটিয়ে কিছু দিনের জন্য উৎপাদনে যাওয়া তা দেখিয়ে উচ্চ মানের loan নেওয়া পরে শেয়ার বাজার থেকে মালিকানার অংশ বিক্রির নাম করে প্রায়শত কোটি বা তারও বেশি টাকা নেওয়া। মালা-মাল অন্যত্র সরিয়ে গোপনে পুরাতন মালপত্র রেখে আগুন দিয়ে পরিত্যক্ত ঘোষনা করা। নববধূ সাজে পূর্ব-পরিকল্পিত কারখানা করে আয়েস করা। সবার আগে বিবেচ্য বিষয় হল যেকোনো অগ্নিকাণ্ড দেশের জন্য ক্ষতির কারন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here