গভর্নর ও বিএসইসির চেয়ারম্যানের বৈঠক সোমবার

0
222

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরের সঙ্গে বৈঠক করবেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বাধীন কমিশন। সোমবার, ০১ জুন বিকাল ৩টায় বাংলাদেশ ব্যাংকে বৈঠক অনুষ্ঠিত হবে। এতে বিএসইসির চেয়ারম্যানের সঙ্গে কমিশনাররাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

বিএসইসি সূত্রে জানা গেছে, শেয়ারবাজারের উন্নয়ন এবং করোনাভাইরাস পরবর্তী সম্ভাব্য ঝুকিঁ মোকাবেলায় করণীয় নিয়ে বৈঠকে আলোচনা করা হবে। এছাড়া দেশের অর্থনীতির উন্নয়নের স্বার্থে বাংলাদেশ ব্যাংক ও বিএসইসি কিভাবে একসাথে কাজ করতে পারে তা নিয়ে আলোচনা করা হবে।

এর আগে এক সাক্ষাতকারে বিএসইসির চেয়ারম্যান বলেন, অর্থমন্ত্রণালয়ের অধীনে বিএসইসি, বাংলাদেশ ব্যাংক, ন্যাশনাল বোর্ড অব রেভিনিউসহ অন্যান্য যারা আছে, সবাই যদি সমন্বয় রেখে, নেটওয়ার্কিং রেখে এবং আলোচনা করে সিদ্ধান্ত নেয়, তাহলে কিন্তু অর্থনীতি এগিয়ে যাওয়া ছাড়া আর কোনো উপায় থাকবে না।

আমরা সবাই যদি সমন্বিত আলোচনা মাধ্যমে নীতিমালা প্রস্তুত করি, তাহলে এটুকু আশ্বাস দিতে পারি বাংলাদেশের অর্থনীতি করোনাভাইরাসেরে ক্ষতি পুষিয়ে অল্প সময়ের মধ্যে তার স্বীয় স্থানে নিয়ে যেতে পারবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here