মুন্নু সিরামিক, মালেক স্পিনিং ও খুলনা প্রিন্টিংয়ের লভ্যাংশ ঘোষণা

0
1415

ডেস্ক রিপোর্ট : পুঁজিবাজারে তালিকাভুক্ত খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং (কেপিপিএল), মন্নু সিরামিকস ও মালেক স্পিনিং কোম্পানির ল্যবাংশ ঘোষণা করা হয়েছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা যায়।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং (কেপিপিএল) : কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য  ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ।

সোমবার কোম্পানির ৩০ জুন ২০১৪ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ অনুমোদন করা হয়। আলোচিত বছরে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছে ৩ টাকা ৭৫ পয়সা। আর সম্পদ মূল্য হয়েছে ৪৩ টাকা। আগামী ২৫ নভেম্বর কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে। আর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে আগামী ১৪  ডিসেম্বর।

মুন্নু সিরামিক : পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের  জন্য ৫ শতাংশ  লভ্যাংশ ঘোষণা করেছে । ডিএসই সূত্রে এই তথ্য জানা যায়।

সোমবার কোম্পানির ৩০ জুন ২০১৪ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে  লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত হয়। আলোচিত বছরে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছে ১১ পয়সা। আর সম্পদ মূল্য হয়েছে ৯৫ টাকা ১৯ পয়সা্। আগামী ১৭ নভেম্বর কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে। আর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে আগামী ২৪  ডিসেম্বর।

মালেক স্পিনিং : মালেক স্পিনিং মিলসের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য  ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ লভ্যাংশ। ডিএসই সূত্রে এই তথ্য জানা যায়।

সোমবার কোম্পানির ৩০ জুন ২০১৪ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ অনুমোদন করা হয়। আলোচিত বছরে কোম্পানিটির কনসুলেটেড ইপিএস বা শেয়ার প্রতি আয় করেছে ২ টাকা ৩৩ পয়সা। আর সম্পদ মূল্য হয়েছে ৪৫ টাকা ৬ পয়সা। কোম্পানিটি আরও জানিয়েছে, সমাপ্ত বছরে শেয়ার প্রতি আয় করেছে ১ টাকা ১১ পয়সা। আর এনএভি হয়েছে  ২৮ টাকা ৩২ পয়সা।

আগামী ১৮ নভেম্বর কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে। আর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে আগামী ১৮  ডিসেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here