খুলনা প্রিন্টিংয়ের আইপিও স্থগিতাদেশ প্রত্যাহার

0
1761
সিনিয়র রিপোর্টার : খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং কোম্পানি লিমিটেডের (কেপিপিএল) প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) চাঁদা গ্রহণের স্থগিতাদেশ দুই সপ্তাহের জন্য প্রত্যাহার করেছেন আপীল বিভাগের চেম্বার আদালত।
কোম্পানির আবেদনের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার শুনানি শেষে আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এ আদেশ দিয়েছেন। এর ফলে এ কোম্পানির আইপিওর চাঁদা গ্রহণে আর কোনো বাধা রইল না। আদালতে কেপিপিএলের পক্ষে ছিলেন সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ।
বুধবার আইনজীবী রায়হানুল মোস্তফার রিট আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মির্জা হোসেইন হায়দার ও বিচারপতি মুহাম্মদ খুরশিদ আলম সরকারের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ খুলনা প্রিন্টিংয়ের আইপিওর চাঁদা গ্রহণ দু’সপ্তাহের জন্য স্থগিতের আদেশ দেন। একইসঙ্গে চাঁদা গ্রহণের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করা হয়।
অর্থ সচিব, বিএসইসির চেয়ারম্যান, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, ইস্যু ব্যবস্থাপক কোম্পানি সোনালী ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালককে রুলের জবাব দিতে বলা হয়। বৃহস্পতিবার উচ্চ আদালতের ওই আদেশ স্থগিত করেন আপীল বিভাগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here