কারণ জানেনা মর্ডান ডাইং ও সাইফ পাওয়ার

0
504

ডেস্ক রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভূক্ত বস্ত্র খাতের কোম্পানি মডার্ন ডায়িং এন্ড স্ক্রীন প্রিন্টিং লিমিটেড ও সাইফ পাওয়ারটেক  লিমিটেড দর বাড়ার কারণ জানেনা। কোম্পানি দু’টির অস্বাভাবিক দরবৃদ্ধির কারণে ১৪ জানুয়ারি বুধবার ডিএসইর নোটিশের জবাবে তারা এ কথা জানিয়েছে।  ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

moderndyeing

মডার্ন ডায়িং : কোম্পানিটির গত ১ মাসের গ্রাফ অনুযায়ী গতবছর ২১, ২২, ২৮, ২৯ ও ৩০ ডিসেম্বর এবং চলতি মাসের ৭, ৮, ১২  ও ১৪ তারিখে দর বেড়েছে। এরমধ্যে ২১, ২২, ২৯ ও ৩০ ডিসেম্বর এবং ৭ ও ১৪ জানুয়ারি মিলে ৬ কার্যদিবস শেয়ারটির দর অস্বাভাবিকহারে দর বেড়েছে। এ সময় প্রায় ১৯ টাকা ৯০ পয়সা বেড়ে শেয়ারটির দর ৮৩.১০ টাকা থেকে ১০৩ টাকায় দাঁড়িয়েছে।

moderndye-gr

সাইফ পাওয়ার : কোম্পানিটির গত ১ মাসের গ্রাফ অনুযায়ী গতবছর ২৯ ডিসেম্বর এবং চলতি মাসের ১, ৫, ৮, ১১ ও ১২  তারিখে অস্বাভাবিকহারে শেয়ারদর বেড়েছে। এ সময় প্রায় ১৬ টাকা ৩০ পয়সা বেড়ে শেয়ারটির দর ৬০.৮০ টাকা থেকে ৭৭.১০ টাকায় দাঁড়িয়েছে।

এর আগে গত ১৫ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর পর্যন্ত ৮ কার্যদিবসের মধ্যে ২১ ডিসেম্বর শেয়ারদরের উত্থান ছাড়া বাকি ৭ দিনই শেয়ারটি ধারাবাহিক দরপতনে ছিল। এসময় শেয়ারটির দর প্রায় ১১ টাকা ৬০ পয়সা কমে ৭২.৪০ (প্রায়) টাকা থেকে ৬০.৮০ টাকায় নেমে এসেছিল।

saifpower-gr

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here