স্টাফ রিপোর্টার : ২০১৬ সালের সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন, এজেন্ডসমূহ পাশ ও বিনিয়োগকারীদের ৬ শতাংশ স্টক ও ৬ শতাংশ  ক্যাশ মিলে  ১২ শতাংশ লভ্যাংশ  অনুমোদন এবং বিনিয়োগকারীদের প্রাণবন্ত মুক্ত আলোচনার মাধ্যমে প্রভাতী ইন্সুরেন্স লিমিটেডর ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ৯জুন সকাল ১১টায় রাজধানীর কাকরাইল আইডিবি ইঞ্জিনিয়ারিং ইন্সিটিটিউটে অনুষ্ঠিত হয়।

এজিএমে উপস্থিত সাধারণ বিনিয়োগকারীদের একাংশ

কোম্পানির চেয়ারম্যান মো: মফিজুর রহমান সভাপতিত্বে উপস্থিত ছিলেন এমডি,সচিব পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এবং  বিনিয়োগকারীগণ।

কোম্পানির চেয়ারম্যান মো: মফিজুর রহমান, কোম্পানির পরিচালন দক্ষতার মান ও মুনাফাবৃদ্ধির জন্য সম্মানিত বিনিয়োগকারীদের উত্থাপিত সুচিস্তিত ও গঠনমূলক পরাামর্শসমূহ শ্রবণ করেন এবং সেগুলো যথা সম্ভব বাস্তবায়নের  প্রতিশ্রুতি দেন।

বিনিয়োগকারী লুৎফুর গণি টিটু বলেন, কমিশন প্রতিযোগিতায় ডুবছে ইন্সুরেন্স খাত। ৭০ বা ৮০% কমিশন দিয়ে ইন্সুরেন্স কোম্পানিগুলো  কী ব্যবসা করবে? কী বা লভ্যাংশ প্রদান করবে? কোম্পানির কর্মচারী কর্মকর্তার কী বেতন দিবে? তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট এই অসুস্থ্য প্রতিযোগিতা বন্ধের কার্যকারী ব্যবস্থা নিতে আহবান জানান।

সূদের হারের কমায় ইন্সুরেন্স কোম্পানিগুলো উপর বাড়তি চাপ পড়েছ।

বিনিয়োগকারী শংকর কুমার মল্লিক বলেন, শুধুমাত্র প্রিমিয়াম বৃদ্ধির দেখা যায় কিন্তু কত শতাংশ  প্রিমিয়াম বৃদ্ধির ফলে কত টাকা প্রফিট হয় সেটা জানা যায় না। তিনি আগামীতে এ বিষয়টি বার্ষিক রির্পোটে  উল্লেখ করার আহবান জানান।

dav

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here