ওয়ান ফার্মার সিলেটে বিপণন শুরু

0
444

স্টাফ রিপোর্টার : দেশের ওষুধ শিল্পে নতুন মুখ ওয়ান ফার্মার বিপণন ও বিক্রয় কার্যক্রম শুরু করেছে পূণ্যভূমি সিলেট। চলতি মাস থেকে প্রতিষ্ঠানটির সব ধরনের ওধুষ সিলেট বিভাগের সব জেলায় পাওয়া যাবে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, ওয়ান ফার্মা লিমিটেড আন্তর্জাতিক মানসম্পন্ন প্ল্যান্টে এর মানদণ্ড অনুযায়ী ওষুধ উৎপাদন করছে। রোগীদের দ্রুত আরোগ্যের বিষয় বিবেচনায় রেখে ওষুধ উৎপাদনের যাবতীয় কাঁচামাল ইউরোপিয়ান থেকে সংগ্রহ করে থাকে।

তিনি বলেন, সুদক্ষ জনশক্তি দ্বারা পরিচালনা ও ব্যবস্থাপনার মাধ্যমে ওষুধের গুণগতমান এবং কার্যকারিতার প্রতি সজাগ থেকে  মানসম্পন্ন ওষুধ উৎপাদন নিশ্চিত করে।

গেল বছর ওয়ান ফার্মা লিমিটেড বাংলাদেশ ওষুধ শিল্পে একটি সম্ভাবনাময় ও প্রতিশ্রুতিশীল ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করে। তারই ধারাবাহিকতায় শুরু থেকেই ঢাকা, বগুড়া এবং কুমিল্লায় বিক্রয় ও বিপণন কার্যক্রম শুরু করে। সম্প্রতি ওয়ান ফার্মা দেশব্যাপি বিক্রয় ও বিপণন কার্যক্রম ব্যাপক হারে সম্প্রসারণের উদ্যোগ গ্রহণ করেছে। এরই অংশ হিসেবে পূণ্যভূমি সিলেট বিভাগে ওষুধ বিপণন কার্যক্রম শুরু করেছে।

২৫টি জেনেরিকের ৪৫ প্রকারের ওষুধ উৎপাদন, নিয়ে ও বিপনন করছে প্রতিষ্ঠানটি। যার মধ্যে রয়েছে ট্যাবলেট, ক্যাপসুল, সিরাপ, সাস্পেনশন, পিএফএস (পাউডার ফর সাস্পেনশন) এবং ইনজেক্টেবল।

সংশ্লিষ্ট থেরাপিউটিক গ্রুপগুলো হলো এন্টিআলসারেন্ট, এন্টিবায়োটিক, এন্টিহিস্টামিন, এন্টিঅ্যাজমাটিক, এন্টিএমিটিক, এন্টিপাইরেটিক, এন্টিফাংগাল, এনএসএআইডি, গ্যাস্ট্রোপ্রোকাইনেটিক, মিউকোলাইটিক এক্সপেকটোরেন্ট, ভিটামিনস্ এন্ড মিনারেলস্।

সম্প্রতি প্রতিষ্ঠানটি সেফালোস্পরিন গ্রুপের ৩টি জেনেরিকের ৯টি এন্টিবায়োটিক বাজারজাত করছে। বিজ্ঞপ্তি।

পেছনের খবর : ওয়ান ফার্মার ওষুধ সরবরাহ শুরু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here