ওয়ান ফার্মার ওষুধ সরবরাহ শুরু

0
1590

ওয়ান ফার্মা লিমিটেডের বিভিন্ন ওষুধ রোববার থেকে বাজারজাতকরণ শুরু হয়েছে। প্রাথমিকভাবে ওয়ান ফার্মা  ৮টি পদের ওষুধ ১৮টি জেলার বিভিন্ন দোকান ও স্বাস্থ্য সেবাদান কেন্দ্রে সরবরাহ শুরু করেছে। পর্যায়ক্রমে বিপনণ পরিকল্পনা অনুসারে ১২০টিতে উন্নীত করা হবে। বাকি জেলাগুলোতে শিগরিরই ওয়ান ফার্মার ঔষধ বিপনণের কার্যক্রম শুরু করা হবে।

জীবন রক্ষাকারী ও মানসম্মত দুরারোগ্য রোগের ঔষধ দেশের সর্বসাধারণের কাছে পৌঁছে দিচ্ছে ওয়ানফার্মা বদ্ধপরিকর। রোববার যে ঔষধগুলো বাজারে এসেছে সেগুলো হলো- ওয়ানপ্রো ২০ ট্যাবলেট, ওমেলক ৪০ ক্যাপসুল, ওমেলক ২০ ক্যাপসুল, ওয়ানক্যাল-এম ট্যাবলেট, ওয়ানক্যাল-ডি ট্যাবলেট, ওয়ানক্যাল ট্যাবলেট, ওসিম্যাক্স ৫০০ ট্যাবলেট, এজিকিল ৫০০ ট্যাবলেট ।

ওয়ান ফার্মা লিমিটেড ও ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কেএসএম মোস্তাফিজুর রহমান বলেন, আমরা দাম সহনীয় রেখে দরিদ্র্য মানুষের মাঝে ওষুধ পৌঁছে দিতে চাই। আর উন্নত প্রযুক্তির এবং ভ্যাকসিন ও ইনসুলিন উৎপাদন করতে আমরা দ্রুত এগিয়ে যাবো। আমরা কোয়ালিটি সম্পন্ন মেডিসিন উৎপাদন করার জন্য সব ব্যবস্থা নিয়েছি।

তিনি বলেন, বগুড়া, দিনাজপুর, কুমিল্লা ও ঢাকাসহ দেশের ৪০টি জেলায় আমরা আমাদের কর্মকাণ্ড পরিচালনা করতে যাচ্ছি। পৃথিবীর ১০০টি দেশে বাংলাদেশের ওষুধ রপ্তানি হচ্ছে। তাই এর সম্ভাবনাও বেশি। তবে উন্নত বিশ্বের অনেক ওষুধ এখনও আমাদের দেশে আসেনি। সকলের সহযোগিতা পেলে ওয়ান ফার্মা তাদের সেবা দেশ এবং দেশের বাইরে পৌঁছে দিবে।

উল্লেখ্য, রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ২৪ শে অক্টোবর জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ওয়ান ফার্মার পদযাত্রা শুরু করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here