এ্যাকটিভ ফাইন ও এএফসি এগ্রোর এজিএম বৃহস্পতিবার

0
679

স্টাফ রিপোর্টার : ঔষধ ও রসায়ন খাতের ২টি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২৮ মে, বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। কোম্পানি ২টি হচ্ছে- এ্যাকটিভ ফাইন কেমিক্যালস লিমিটেড ও এএফসি এগ্রো বায়োটেক লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বিনিয়োগকারীদের সমন্বয়ে লভ্যাংশ, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন ও অন্যান্য এজেন্ডার অনুমোদন নেয়ার জন্য এ সভা আহ্বান করা হয়েছে।

28.6.15-AGM

এ্যাকটিভ ফাইন : সকাল ১০টায় রাজধানীর কাকরাইল অঞ্চলে ১৬০, ভিআইপি রোডের ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) ভবনে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

কোম্পানিটি গত ২৯ এপ্রিল পরিচালনা পর্ষদের সভায় সমাপ্ত অর্থবছরের জন্য ২৬ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে নগদ ৬ শতাংশ ও স্টক (বোনাস) লভ্যাংশ ২০ শতাংশ। এ ঘোষণার পর কোম্পানির ইপিএস হয়েছে ৪.২৬ টাকা এবং এনএভি দাঁড়িয়েছে ২৭.০৯ টাকায়।

এএফসি এগ্রো : সকাল ১১টায় রাজধানীর কাকরাইল অঞ্চলে ১৬০, ভিআইপি রোডের ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) ভবনে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

কোম্পানিটি গত ২৯ এপ্রিল পরিচালনা পর্ষদের সভায় সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ স্টক (বোনাস) লভ্যাংশ ঘোষণা করেছে। এ ঘোষণার পর কোম্পানির ইপিএস হয়েছে ২.৮৩ টাকা এবং এনএভি দাঁড়িয়েছে ১৩.৪১ টাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here