এনসিসি ও এবি ব্যাংকের আর্থিক চিত্র

0
407

স্টাফ রিপোর্টার : এবি ব্যাংক ও ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স (এনসিসি) ব্যাংকের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন,১৮) আয় বেড়েছে। ব্যাংক কর্তৃপক্ষ রোববার বিকালে অর্ধবার্ষিকী (জানুয়ারি-জুন’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

এবি ব্যাংক : সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা এবং এককভাবে তা হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৪৭ পয়সা এবং এককভাবে হয়েছে ৩৩ পয়সা।

ab bank

গত জুন শেষে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা এবং এককভাবে ১৪ পয়সা, আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৭৯ পয়সা এবং এককভাবে ৪৮ পয়সা।

গত জুন শেষে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩২ টাকা ২ পয়সা এবং একক ভাবে ৩০ টাকা ১৫ পয়সা, আগের বছর একই সময়ে সমন্বিত এনএভি ছিল ৩২ টাকা ৪৯ পয়সা এবং এককভাবে ৩০ টাকা ৫৮ পয়সা।

 ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স (এনসিসি) ব্যাংকের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন,১৮) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। সে অনুযায়ী কোম্পানির আয় বেড়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

ncc bank

এনসিসি : সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬১ পয়সা, আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৪২ পয়সা। সে অনুযায়ী কোম্পানির আয় বেড়েছে।

গত জুন শেষে কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা এবং আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৮০ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২০ টাকা ৩৮ পয়সা, আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ১৯ টাকা ৫৬ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here