এটি সিপিএএমএলের এমডি ও সিইও নাফিজ আল তরিক

0
93

স্টাফ রিপোর্টার : মো. নাফিজ আল তরিক সম্পদ ব্যবস্থাপক এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনার্স অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের (এটি সিপিএএমএলের) নতুন ব্যাবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা হলেন।

এটি সিপিএএমএল সূত্রে জানা যায়, এ পদে তিনি সম্প্রতি যোগ দিয়েছেন। এর আগে তিনি সিটি ব্রোকারেজ এর রিসার্চ অ্যান্ড ইনভেস্টমেন্ট বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি এটিসিপিএএমএলের প্রধান বিনিয়োগ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ক্যারিয়ারে রয়েল বেঙ্গল ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট, ইস্টার্ন ব্যাংকে কাজ করেছে। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের গেস্ট লেকচারার হিসেবে ছিলেন। তিনি সিএফএ সোসাইটি বাংলাদেশের একজন সেচ্ছাসেবক।

তিনি এটি সিপিএএমএলে থেকে মিউচ্যুয়াল ফান্ড ও প্রাতিষ্ঠানিক বিনিয়োগ নিয়ে কাজ করতে চান। বর্তমানে ক্যাপিটাল মার্কেটে মিউচ্যুয়াল ফান্ড ও প্রাতিষ্ঠানিক বিনিয়োগ ভালো অবস্থানে নেই। তাই তিনি এ দুটি বিষয় নিয়ে কাজ করবেন যাতে বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষা হয় ও  তারা এখান থেকে ভালো রিটার্ন পান।

নাফিজ আল তরিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগ থেকে ব্যাচেলর ও এমবিএ সম্পূর্ণ করেন। এরপরে তিনি ইউএসএ ব্যাইসড সিএফএ ইনিস্টিটিউট থেকে সিএফএ চার্টার্ড সনদ অর্জন করেন। এছাড়াও তিনি সিএফএ সোসাইটি বাংলাদেশে পরিচালক হিসেবে কাজ করেন। তিনি একজন সার্টিফাইড ফাইন্যান্সিয়াল রিস্ক ম্যানেজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here