স্টাফ রিপোর্টার : ৩০ নভেম্বর, (বৃহস্পতিবার) রাজধানীর মালিবাগে ইম্পেরিয়াল কনভেনশন সেন্টারে ড্রাগন সোয়েটার এন্ড স্পিনিং লিমিটেডের ১৮তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ১৫% স্টক লভ্যাংশসহ সদ্য সমাপ্ত ৩০ জুন ২০১৭ অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক বিবরনী, পরিচালকবৃন্দের প্রতিবেদন এবং এজেন্ডাসমূহ  অনুমোদিত হয়।
এজিএমে উপস্থিত বিনিয়োগকারীদের একাংশ

এদিকে আগামী বছর থেকে স্টক লভ্যাংশের বদলে নগদ লভ্যাংশ প্রদান করার জন্য বিনিয়োগকারীরা পরিচালকদের নিকট আহবান জানান। তবে সামগ্রিকভাবে কোম্পানির আর্থিক অবস্থা, ব্যবস্থাপনা পর্ষদ ও আসন্ন কার্যক্রমের প্রতি বিনিয়োগকারীরা সন্তুষ্টি প্রকাশ করেন।

এজিএমে উপস্থিত বিনিয়োগকারীদের একাংশ

এজিএমে কোম্পানির চেয়ারপার্সন মোস্তফা কামরুস সোবহান, পরিচালক ফজিয়া কামরুন তানিয়া, ফজলুতুন্নেসা, শফিয়া সোবহান চৌধুরী, তাসনিয়া কামরুন আনিকা, এ. এম. সাইদুর রহমান, এম. জিন্নাত আলি মিয়ান, প্রধান অর্থনৈতিক কর্মকর্তা আব্দুল মান্নানসহ ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা গোলাম কুদ্দুস উপস্থিত ছিলেন।

২০১৭ সালে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৭ পয়সা যা আগের হিসাব বছরে ছিল ১ টাকা ৫৬ পয়সা এবং শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৯৪ পয়সা যা আগের বছরে ছিল ১৪ টাকা ৬৪ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here