একীভূতকরণে অলটেক্সের ইজিএম ১৯ মার্চ

0
942
স্টাফ রিপোর্টার : অলটেক্স ইন্ডাস্ট্রিজের সঙ্গে এর অঙ্গ প্রতিষ্ঠান অলটেক্স ফেব্রিক্সের একীভূতকরণে বিশেষ সাধারণ সভা (ইজিএম) আগামী ১৯ মার্চ ইজিএম অনুষ্ঠিত হবে।
এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৫ মার্চ। অলটেক্স ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদের সভায় ইজিএম ও রেকর্ড ডেটের তারিখ নির্ধারণ করা হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

Screenshot_3কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে, অলটেক্স ইন্ডাস্ট্রিজের সঙ্গে অলটেক্স ফেব্রিক্সের একীভূত হওয়ার বিষয়ে উচ্চ আদালতের আদেশ পাওয়ার লক্ষ্যে ইজিএম অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আগামী ১৯ মার্চ নারায়ণগঞ্জের বরপা রূপগঞ্জে অবস্থিত অলটেক্স ইন্ডাস্ট্রিয়াল পার্কে অবস্থিত কোম্পানির রেজিস্টার্ড অফিসে বেলা ১২ টায় ইজিএম অনুষ্ঠিত হবে।

এখানে প্রসঙ্গত, গত জানুয়ারি মাসে অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের সভায় অলটেক্স ইন্ডাস্ট্রিজের সঙ্গে অলটেক্স ফেব্রিক্সের একীভুতকরণের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

চলতি হিসাব বছরের শুরুর দিন অর্থাৎ গতবছরের ১ জুলাই থেকে একীভূতকরণের প্রক্রিয়া কার্যকর হবে বলে কোম্পানির পক্ষ থেকে বলা হয়। একীভূতকরণের ক্ষেত্রে অলটেক্স ইন্ডাস্ট্রিজের একটি শেয়ারের বিপরীতে অলটেক্স ফেব্রিক্সের শেয়ারের পরিমাণ ধরা হয়েছে ০.৩০টি।

বস্ত্র খাতের কোম্পানি অলটেক্স ইন্ডাস্ট্রিজ ১৯৯৬ সালে শেয়ারবাজারে তালিকাভুক্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here