স্টাফ রিপোর্টার: তথ্য-প্রযুক্তি সংক্রান্ত ব্যবসার সাফল্য নির্ভর করে ব্যবহারকারীর সন্তুষ্টির উপর। দ্রুতগতির সেবা নিশ্চিতের মাধ্যমে ব্যবহারকারীকে ডাটা ব্যবহারে আসক্ত করে ফেলবেন বলে জানিয়েছেন আমরা নেটওয়ার্কস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারহাদ আহমেদ।

তিনি আরও বলেন যে আমরা নেটওয়ার্কস একটি অতি উৎকৃষ্ট মানের কোম্পানি কারণ বর্তমানে বিভিন্ন ট্রেন স্টেশন, বাস স্টেশনসহ কিছু কিছু শিক্ষা প্রতিষ্ঠানে বিনা মূল্যে কোম্পানিটি ইন্টারনেট সেবা প্রদান করছে। ভবিষ্যতেও এই উন্নয়নমূলক গতিধারা বজায় রাখা হবে বলে জানান তিনি।

সভায় উপস্থিত বিনিয়োগকারীদের একাংশ

বৃহস্পতিবার দুপুর ১২টায় রাজধানীর গুলশান-২ সার্কেলে অবস্থিত ডেলটা লাইফ টাওয়ারের ডেলটা লাইফ কনফারেন্স হলে বার্ষিক সাধারণ সভায় (এজিএম) আমরা নেটওয়ার্কস লিমিটেডের ৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়েছে।

এদিকে আগামী বছর নগদ লভ্যাংশের পরিমাণ বাড়ানোর জন্য বিনিয়োগকারীরা পরিচালকদের নিকট আহবান জানান। তবে সামগ্রিকভাবে কোম্পানির আর্থিক অবস্থা, ব্যবস্থাপনা পর্ষদ ও আসন্ন কার্যক্রমের প্রতি বিনিয়োগকারীরা সন্তুষ্টি প্রকাশ করেন।

সভায় উপস্থিত বিনিয়োগকারীদের একাংশ

এজিএমে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকসহ আরও উপস্থিত ছিলেন চেয়ারপার্সন সৈয়দ ফারুক আহমেদ, পরিচালক ফাহমিদা আহমেদ এবং মাহবুব মুস্তাফিজুর রহমান।

২০১৭ সালে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ২২ পয়সা যা আগের হিসাব বছরে ছিল ৩ টাকা ১৯ পয়সা এবং শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২৬ টাকা ৮৮ পয়সা যা আগের বছরে ছিল ২৩ টাকা ৬৬ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here