ইস্টার্ণ ব্যাংকের লভ্যাংশ অনুমোদন

0
169

স্টাফ রিপোর্টার : ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের (ইবিএল) ২৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) মঙ্গলবার রাজধানীর পুলিশ কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে। সভায় ৩১ ডিসেম্বর সমাপ্ত বছরের জন্য ২০% হারে নগদ লভ্যাংশ প্রদান করার সিদ্ধান্ত সর্বসম্মতভাবে অনুমোদিত হয়।

বিপুলসংখ্যক শেয়ারধারীদের উপস্থিতিতে বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন ইবিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এম গাজিউল হক।

অন্যান্যের মধ্যে ইবিএল পরিচালক মীর নাসির হোসেনএ এম শওকত আলীমো. শওকত আলী চৌধুরীআনিস আহমেদমিয়া মোহাম্মদ আব্দুর রহিমমুফাখ্খারুল ইসলাম খসরুগাজী মো. সাখাওয়াত হোসেনব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি সাফিয়ার রহমান উপস্থিত ছিলেন।

ইবিএল চেয়ারম্যান সভায় পরিচালকদের প্রতিবেদন ও ২০১৭ সালের আর্থিক প্রতিবেদন পেশ করেন। তিনি উপস্থিত শেয়ারধারীদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেন।

উপস্থিত শেয়ারধারীরা প্রতিকূল পরিস্থিতিতে ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ম্যানেজমেন্টের আর্থিক সাফল্যের প্রশংসা করেন। তারা দেশের সম-আকারের (পরিশোধিত মূলধনের হিসেবে) বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে ২০১৭ সালের জন্য অন্যতম সর্বোচ্চ লভ্যাংশ প্রদান করায় সন্তোষ প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here