ইসলামী ব্যাংক, সিনো বাংলা ও প্রাইম ফাইন্যান্সের বোর্ডসভা

0
508
স্টাফ রিপোর্টার : স্টক এক্সচেঞ্জের লিস্টিং রেগুলেশন-৩০ অনুযায়ী ইসলামী ব্যাংক, সিনো বাংলা ও প্রাইম ফাইন্যান্স কোম্পানির পরিচালনা পর্ষদ বোর্ডসভা আহ্বান করেছে। রোববার ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
ইসলামী ব্যাংক : ব্যাংকিং খাতের ইসলামী ব্যাংকের আগামী ২২ মার্চ, শনিবার কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

এ দিন বিকেল ৩টায় অনুষ্ঠেয় সভায় কোম্পানির অন্যান্য বিষয়ের পাশাপাশি ২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্থবছরের নিরীক্ষিত আর্থিক হিসাব পর্যালোচনা করা হবে। সভায় বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ৮ শতাংশ নগদ এবং ১৭ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ দিয়েছিল।

সিনোবাংলা ইন্ডাষ্ট্রিজ :  বিবিধ খাতের কোম্পানিটর আগামী ২৫ ফেব্রুয়ারি, মঙ্গলবার এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এ দিন বিকেল ৩টায় অনুষ্ঠেয় সভায় কোম্পানির অন্যান্য বিষয়ের পাশাপাশি ২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্থবছরের নিরীক্ষিত আর্থিক হিসাব পর্যালোচনা করা হবে। সভায় বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ১১ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

প্রাইম ফাইন্যান্স : আর্থিক খাতের কোম্পানি আগামী ২৭ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এ দিন বিকেল ৩টায় অনুষ্ঠেয় সভায় কোম্পানির অন্যান্য বিষয়ের পাশাপাশি ২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্থবছরের আর্থিক হিসাব পর্যালোচনা করা হবে। সভায় বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

আগের বছর কোম্পানিটি বিনিয়োগকারীদের ১০ শতাংশ নগদ এবং ২০ শতাংশ বোনাস শেয়ার লভ্যাংশ দিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here