ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

0
371

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বোর্ড অব ডাইরেক্টরস-এর এক সভা বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস-এর চেয়ারম্যান অধ্যাপক আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহের এতে সভাপতিত্ব করেন।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও কুয়েতের দি পাবলিক ইনস্টিটিউশন ফর সোস্যাল সিকিউরিটির প্রতিনিধি ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ও সৌদি আরবের আল-রাজী কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ট্রেডের প্রতিনিধি ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান, ডাইরেক্টর ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) প্রতিনিধি মো. আবুল হোসাইন, সৌদি আরবের আরাবসাস ট্রাভেল ও টুরিস্ট এজেন্সির প্রতিনিধি ড. আবদাল হামেদ ফুয়াদ আল-খতীব, ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংকের প্রতিনিধি ড. আরিফ সুলেমান, কুয়েত আওকাফ পাবলিক ফাউন্ডেশনের প্রতিনিধি মোহাম্মদ আব্দুল্লাহ আল জালাহমা, কুয়েত ফাইন্যান্স হাউজের প্রতিনিধি সালাহউদ্দিন আহমেদ, হুমায়ুন বখতিয়ার, এসিপিএ, এফসিএ, প্রফেসর ড. এন আর এম বোরহান উদ্দীন, অধ্যাপক ড. একেএম সদরুল ইসলাম, ব্যারিস্টার মোহাম্মদ বেলায়েত হোসাইন এবং ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান প্রমুখ

সভায় ব্যাংকের সার্বিক কার্যক্রম পর্যালোচনা করে এতদিনের অর্জিত সাফল্য ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ এবং কতিপয় ব্যবসায়িক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞাপ্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here