ইসলামিক ফিন্যান্স ও আরএকে সিরামিকসের অর্ধবার্ষিক প্রতিবেদন

0
250

স্টাফ রিপোর্টার :  ইসলামিক ফিন্যান্স ও আরএকে সিরামিকসের পরিচালনা পর্ষদ ২০১৩ সালের চলতি অর্থবছরের অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানি দু’টির মুনাফা গত বছরের একই সময়ের তুলনায় বেড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইসলামিক ফিন্যান্স: ৩০ জুন, ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জানুয়ারি থেকে জুন-২০১৩) ইসলামিক ফিন্যান্স কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ৫ কোটি ৯৬ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ০ দশমিক ৫৩ টাকা।

গত বছর একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল ৫ কোটি ৩৯ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ০ দশমিক ৪৮ টাকা।

আরএকে সিরামিকস: ৩০ জুন, ২০১৩ পর্যন্ত অর্ধবার্ষিকীতে (জানুয়ারি থেকে জুন-২০১৩) আরএকে সিরামিকস কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ৩২ কোটি ১৭ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ১ দশমিক ০৫ টাকা।

গত বছর একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছিল ২৯ কোটি ২৩ লাখ ৭০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ০ দশমিক ৯৫ টাকা। চলতি অর্থবছরের অর্ধবার্ষিকীতে আরএকে সিরামিকস কোম্পানির মুনাফা বেড়েছে ২ কোটি ৯৪ লাখ ২০ হাজার টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here