ইভেন্স টেক্সটাইলের তালিকাভুক্তি ‘আগামী সপ্তাহে’

0
1806

সিনিয়র রিপোর্টার : ইভেন্স টেক্সটাইল লিমিটেডের লটারির ড্র সম্পন্ন হয়েছে চলতি বছরের ২ জুন, বৃহস্পতিবার। লটারি শেষে কোম্পানি কর্তৃপক্ষ ইতোমধ্যে দেশের উভয় স্টক এক্সচেঞ্জে অনুমোদন লাভের জন্য রোববার আবেদন করেছে। কোম্পানি সেক্রেটারি মোস্তফা কামাল সোমবার দুপুরে এমন তথ্য নিশ্চিত করেন।

তালিকাভুক্তির অনুমোদন সম্পর্কে ইভেন্স টেক্সটাইলের কোম্পানি সেক্রেটারি মোস্তফা কামাল বলেন, অনুমোদন লাভের জন্য আমারা রোববার আবেদন করেছি। উভয় স্টক এক্সচেঞ্জ কর্তৃপক্ষ বোর্ড মিটিং করে এরপরে অনুমোদন দেবে।

কবে নাগাদ অনুমোদন পেতে পারে -এমন প্রশ্নত্তোরে তিনি বলেন, এটা নির্ভর করছে এক্সচেঞ্জ কর্তৃপক্ষের ওপর। আমরা আবেদন করেছি, তবে আশা করছি দ্রুত অনুমোদন পাব। এটা আগামী সপ্তাহে হওয়ার সম্ভাবনা অনেক বেশি রয়েছে বলে জানান মোস্তাফা কামাল।

রাজধানীর মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে ২ জুন, বৃহস্পতিবার কোম্পানির লটারি সম্পন্ন হয়েছে। লটারি ড্র অনুষ্ঠারে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আবু কাউসার মজুমদার, ইস্যু ম্যানেজার হিসেবে লংকাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেডের খন্দকার কায়েস হাসান ও সেটকম লিমিটেডের চেয়ারম্যান মো. ওয়ালীওল্লাহ মিলে আরো অনেক বিনিয়োগকারী।

পেছনের খবর : ইভেন্স টেক্সটাইলের লটারি সম্পন্ন, ফল প্রকাশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here