গেল দুইবার ইনডেস্কের রেজিসটেন্স ব্রেক আউটের সম্ভাবনা আসলেও তা সফল করতে পারেনি বাইয়াররা। তবে আজ বুলিশ ক্যান্ডেলের ফলে অবশেষে রেজিসটেন্স ব্রেক আউট হল ইনডস্কে। এর ফলে আপের দিকে যেতে ইনডেস্কের এর বাঁধা থাকল না। তবে সাকসেসফুল ব্রেক আউটের জন্য আগামী কালের ক্যান্ডেলটি খুবই গুরুত্বপূর্ণ।

ISLAMIBANK  এর উল্লেখযোগ্য লেনদেন,মার্কেট নিউজ টুইটস : ১.৩০ মিনিট

ঠিক ১.৩০ টায় ISLAMIBANK  উল্লেখযোগ্য লেনদেন ( 37 TRADES ) মোট লেনদেন হয়েছে 2798000 TK।

ইনডেস্কের মান বাড়লেও বাড়ছে না লেনদেনের পরিমান,মার্কেট নিউজ টুইটস : ১২.৪০ মিনিট

সকাল থেকে ইনডেস্কের মান বাড়লেও বাড়ছে না লেনদেনের পরিমান। বেলা ১২.৩৮ মিনিট পর্যন্ত বাজারে ৪৯৯ কোটি টাকার মত লেনদেন হয়েছে।

রেজিসটেন্স ব্রেক আউটের প্রক্রিয়া শুরু,মার্কেট নিউজ টুইটস : ১১.৩০ মিনিট

সকাল থেকে ব্যাপক পরিমানে বাই পেশার থাকায় রেজিসটেন্স ব্রেক আউটের প্রক্রিয়া শুরু হয়েছে। এখন পর্যন্ত ইনডেস্কের বুলিশ ক্যান্ডেল রেজিসটেন্স ব্রেক আউট অবস্থায় আছে। তবে দিন শেষে এটি নাও থাকতে পারে।

ইনডেস্ক রেজিসটেন্স লাইনের উপর চলে আসতে পারে,মার্কেট নিউজ টুইটস : ১০.৩০ মিনিট [০৪.০৪.২০১৭]

গতকাল বুলিশ ক্যান্ডেলের আবির্ভাব ও অনান্য খাতের বিশেষ করে ছোট পেউড আপের শেয়ার বাড়ায় এবং এর সাথে সাথে ব্যাংকিং খাত থেকে বাজারে এখন ভিন্ন খাতে মানি ফ্লোও হচ্ছে। যে কারনে আজ ইনডেস্ক রেজিসটেন্স লাইনের উপর চলে আসতে পারে।

পুঁজিবাজার আজ যেসব কার্যক্রম নিয়ে লেনদেন শুরু করতে যাচ্ছে
উল্লেখযোগ্য কিছু এক্সুসিভ নিউজ [ ভিডিও সহ ]
পুঁজিবাজারের বিনিয়োগকারীদের দৃষ্টি আকর্ষণ

দৈনিক স্টক বাংলাদেশ সম্প্রতি মার্কেট নিউজ টুইটস নামে একটি বিভাগ চালু করেছে যেখানে থাকবে প্রতিদিনের মার্কেটের উপর রিয়েল টাইম বিশ্লেষণ। এই বিশ্লেষণে আপনিও অংশগ্রহণ করুন। মন্তব্যের মাধ্যমে জানিয়ে দিন প্রতিদিনের মার্কেটে থাকা বিভিন্ন বিশ্লেষণ/দিক, যা কেবল মাত্র আপনার চোখে ধরা পড়ছে। আপনার বিশ্লেষণ গ্রহণযোগ্য হলে সাথে সাথে আমরা তা প্রকাশ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here