ইউনিক হোটেলের আসছে নতুন হোটেল উদ্বোধনী ঘোষণা

0
2430

সিনিয়র রিপোর্টার : রাজধানীর উত্তরায় নতুন আরো একটি হোটেল উদ্বোধন করতে যাচ্ছে ইউনিক হোটেল গ্রুপ। শত কোটি টাকা ব্যয়ে প্রস্তুত ফাইভ স্টার হোটেলটি চলতি ডিসেম্বর মাসে উদ্বোধনের ঘোষণা আসবে। ইউনিক গ্রুপের বিশেষ একটি সূত্র সম্প্রতি এমন তথ্য নিশ্চিত করেছে।

২০১৬ সালের মার্চ মাসে ডিএসই প্রকাশিত তথ্য

সূত্র জানায়, উত্তরায় ১৪ তলা ভবনসহ ৯ কাঠা ৭ ছটাক ৯ বর্গফুটের একটি জমি ২০১৬ সালের ২১ মার্চ কেনার ঘোষণা দেয় ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টেস লিমিটেডের পরিচালনা পর্ষদ। ২০১৬ সালের ২১ মার্চ জমি ক্রয় বাবদ ৩২ কোটি ৮৭ লাখ ২৪ হাজার ৮৪০ টাকা ব্যয় করা হয়।

অনুসন্ধানে জানা গেছে, জমি ক্রয়ের আগে ২০১৫ সালের ১০ মার্চ পাঁচ তারকা হোটেল নির্মাণ ও সাজসজ্জার জন্য সাড়ে ৩ কোটি ডলারের বিদেশি ঋণ গ্রহণ করে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্সেস লিমিটেড। এ জন্য যুক্তরাজ্য-ভিত্তিক স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সঙ্গে চুক্তিবদ্ধ হয় কোম্পানিটি।

নতুন চুক্তির টাকা এবং কোম্পানির আরো কিছু অর্থে সেই ভবনকে গত দুবছরে দেয়া হয়েছে নতুন রুপ। আধুনিক নতুন স্থাপত্য কৌশল এবং শৈলীতে শত কোটি টাকা ব্যয়ে তৈরি হয়েছে ফাইফ স্টার হোটেল। চলতি ডিসেম্বর মাসের যেকোন দিন কোম্পানির পক্ষ থেকে হোটেল উদ্বোধনের এই মূল্য সংবেদনশীল তথ্য প্রকাশ করা হবে।

উদ্বোধনের নির্দিষ্ট দিনক্ষণ জানতে কোম্পানির ঊর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু কোম্পানির ‘মূল্যসংবেদনশীল তথ্য’ হওয়ায় কোম্পানির কর্তৃপক্ষ এ বিষয়ে কথা বলতে অসম্মতি প্রকাশ করেন।

রাজধানীর উত্তরায় ৯ নম্বর সেক্টরের ১০/এ সড়কের ৩ ও ৫ নম্বর প্লটটিতে গড়ে উঠেছে এই হোটেল। ১৪ তলা ভবনে মোট ৪১ হাজার ৭৩৬ বর্গফুট স্পেস রয়েছে। এর বাইরে দুটি বেজমেন্টও রয়েছে। গ্যাস-বিদ্যুৎ-পানিসহ সব ধরনের সুবিধা রয়েছে ভবনে। বর্তমানে হোটেলটি উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।

ইউনিক গ্রুপের বিশাল কর্ময্জ্ঞ শেষে নতুন বছরের শুরুতে আসছে আরো নতুন ঘোষণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here