ইউনিক গ্রুপের ‘বিজনেস টাওয়ার’ ডিসেম্বরে চালুর আভাস

1
385

সিনিয়র রিপোর্টার : ইউনিক হোটেল কোম্পানি লিমিটেড দেশের সব ব্যবসা সম্প্রসারণে পলিসির ভিন্নতা আনছে। ব্যবসায়িক সফলতার জন্য দেশের প্রথম এবং বিশ্বমানের ‘বিজনেস টাওয়ার’ চালু করতে যাচ্ছে ইউনিক গ্রুপ। অত্যাধুনিক এই অফিসে একজন ব্যসায়ীকে তার অফিসের জন্য কিছুই আনবে হবে না।

৪৬ কাঠা জমির ওপর নির্মিত বিশ্বমানের ‘বিজনেস টাওয়ার’ আগামী ডিসেম্বর মাসে চালু হওয়ার আভাস মিলেছে। যুক্তরাষ্ট্রে ‘ধ্বংস হওয়া’ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের মতো এখানে সব কিছুই থাকছে। সব কিছুই হবে আধুনিক উপায়ে নিয়ন্ত্রিত। কোম্পানির বিশেষ একটি সূত্র বুধবার এ তথ্য নিশ্চিত করে।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডহানসা (এইচএএনএসএ) নামে গত বছরের ১২ মার্চ নিজস্ব ভবনে প্রিমিয়াম রেসিডেন্স উত্তরার ৯ নম্বর সেক্টরে চালু করে।

ইউনিক হোটেল কর্তৃৃপক্ষ গুলশান-২ এলাকায় নিজস্ব পাঁচ তারকা হোটেল ওয়েস্টিন -এর পাশে ৪৬ কাঠার একটি জমি ২০১৫ সালে ক্রয় করে। এরপরে হাজার কোটি টাকা বিনিয়োগ নিয়ে শুরু হয় নির্মাণ কাজ।

বিশেষ সূত্র আরো জানায়, আমেরিকায় সন্ত্রাসী বিমান হামলায় বিধ্বস্ত ওয়াল্ড ট্রেড সেন্টারের মতো নতুন টাওয়ারে সব থাকবে। নতুন অফিসের জন্য আপনাকে ভাবতে বা কিছু সঙ্গে আনতে হবে না। বিশ্বমানের আধুনিক এবং সাজানো একটি অফিস থাকবে। অফিসের সমস্ত ভাবনা এবং আপনার নিরাপত্তা সব আমাদের।

তারা দাবি করেন, বাংলাদেশে এটাই হবে প্রথম। ভবনের ভেতরের অলঙ্করণ করা হচ্ছে। সাজ নির্ধারণে বিশ্বের অন্যতম দুবাই, ভারত, সৌদি আরব, আমেরিকা ও জাপানের বিভিন্ন ধরনের ছবি আনা হয়েছে। সেগুলো দিয়ে ভেতরে সাজানো হচ্ছে। আশা করছি, ডিসেম্বরে উদ্বোধন করতে পারবো।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here