‘আয়ের ধারাবাহিকতা’ রাখবে শাশা ডেনিমস

1
1200

স্টাফ রিপোর্টার : শাশা ডেনিমস সাফল্যের সঙ্গে ব্যবসা করে আসছে। আমরা শাশা ডেনিমসকে দেশের অন্যতম প্রতিষ্ঠান করতে পারবো। কেননা উন্নতির ধারাবাহিকতা ২০১৪ সালেও রক্ষা করতে পেরেছি। এসব কথা বলেন শাশা ডেনিমসের চেয়ারম্যান পারভীন মাহমুদ।

পারভিন মাহমুদ বলেন, কোম্পানি আয়ের ধারাবাহিকতা রক্ষা করার জন্য কাজ করে যাচ্ছে ব্যবস্থাপনা কমিটি। আইপিওর টাকা ব্যবহারের মাধ্যমে কোম্পানিটির আয় আরও ৩০ শতাংশ বাড়বে।

রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে কোম্পানির ১৮তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বৃহস্পতিবার তিনি এসব কথা বলেন। চেয়ারম্যান পারভীন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যবস্থাপনা পরিচালক শামস মাহমুদ, পরিচালক আফতাবুর রহমান জাফরি, জামাল আব্দুন নাসের, সতন্ত্র পরিচালক সৈয়দ মঈনুল হক, প্রধান অর্থকর্মকর্তা সারওয়ার হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন কোম্পানি সচিব আসলাম আহমেদ খান।

পারভিন মাহমুদ বলেন, ৩১ ডিসেম্বর ২০১৪ সাল কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১৭ কোটি ৫২ লাখ টাকা। এর ফলে কোম্পানির সার্বিক দিক বিবেচনা করে পরিচালনা পর্ষদের সদস্যরা ৩৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করে। এর মধ্যে ২০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস।

তিনি আরও বলেন, কোম্পানিটি ৫ কোটি শেয়ার বাজারে ছেড়ে ১৭৫ কোটি টাকা সংগ্রহ করেছে। প্রসপেক্টাসের ঘোষণা অনুযায়ী আমরা এ টাকা ব্যবহার শুরু করেছি। এই টাকা যথা সময়ে ব্যবহারের মাধ্যমে কোম্পানির সক্ষমতা বাড়ানো হবে। আশা করি এর মাধ্যমে আমাদের বার্ষিক আয় ৩০ শতাংশ বাড়বে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here