আশুগঞ্জ পাওয়ারের আইপিও কনসার্ন লেটার শিগগিরই

0
1485

সিনিয়র রিপোর্টার : রাষ্ট্রায়ত্ব কোম্পানি আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজার থেকে ১০০ কোটি টাকা উত্তোলন করবে। কোম্পানির আইপিও ২ জুলাই অনুমোদন হলেও এখনো কনসার্ন লেটার হাতে পায়নি কোম্পানির কর্তৃপক্ষ।

তবে চলতি সপ্তাহের শেষে কনসার্ন লেটার হাতে মিলবে। সপ্তাহের শেষ দিনে ২২ আগস্ট, বৃহস্পতিবার কনসার্ন  লেটার মিলতে পারে বলে ইস্যু ব্যবস্থাপনা কোম্পানি আইসিবি ক্যাপিটেল ম্যানেজমেন্ট লিমিটেড কর্তৃপক্ষ রোববার দুপুরে এ তথ্য জানায়।

আইসিবি কর্তৃপক্ষ জানায়, চলতি সপ্তাহে কনসার্ন লেটার পাওয়ার বিশেষ সম্ভাবনা রয়েছে। এরপরে কোম্পানির সাবসক্রিপশন ডেট নির্ধারণ করা হবে। তবে ধারণা করা হচ্ছে- সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময় আইপিও আবেদন শুরু হবে।

আশুগঞ্জ পাওয়ারের ৫ হাজার টাকা ইস্যু মূল্যের ২ লাখ নন-কনভার্ট্যাবল, রিডিম্যাবল, কূপণ বেয়ারিং বন্ড আইপিও’র মাধ্যমে ইস্যু করার প্রস্তাব অনুমোদন করে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

কোম্পানিটি ১০০ কোটি টাকা উত্তোলনের মাধ্যমে ভূমি উন্নয়ন ও সিভিল ওয়ার্ক, প্রাথমিক জ্বালানি, যানবাহন ক্রয়, প্রকৌশলী ও পরামর্শক সেবা, চলতি মূলধন এবং আইপিও খচর খাতে ব্যবহার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here