আলহাজ্ব টেক্সটাইলের কারখানা ৭ সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ

0
227

স্টাফ রিপোর্টার : ৬০ দিন ধরে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের আলহাজ্ব টেক্সটাইলের কারখানা বন্ধ রয়েছে। উৎপাদিত সুতা বিক্রির কোনো উন্নতি না হওয়ায় বারবার উৎপাদন বন্ধের মেয়াদ বাড়িয়েও কোম্পানিটির উৎপাদন চালু করা যাচ্ছে না। বৃহস্পতিবার কোম্পানিটি তাদের উৎপাদন বন্ধের মেয়াদ আরো ১৫ দিন বাড়িয়ে ৭ সেপ্টেম্বর পর্যন্ত করেছে।

ডিএসই সূত্রে জানা গেছে,  বাজারে পণ্যের চাহিদা না থাকা, মূলধনের তীব্র সঙ্কট ও বর্তমানে গুদাম মজুদ পণ্যে পরিপূর্ণ থাকায় নতুন পণ্য রাখার জায়গার অভাব থাকার কারণে গত ২৫ জুন থেকে ২৪ জুলাই পর্যন্ত ৩০ দিনের জন্য কারখানাটি বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় আলহাজ্ব টেক্সটাইল। কিন্তু এ সময়ে কোনো উন্নতি হয়নি।

তাই পরবর্তীতে আরো ১৫ দিন অর্থাৎ ২৫ জুলাই থেকে ৮ আগস্ট পর্যন্ত কোম্পানিটির উৎপাদন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। কিন্তু এসময়েও সুতা বিক্রির কোনো উন্নতি হয়নি। তাই আরো ১৫ দিন অর্থাৎ ৯ আগস্ট থেকে ২৩ আগস্ট পর্যন্ত কোম্পানিটির কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। ২২ আগস্ট কোম্পানিটির উৎপাদন বন্ধের মেয়াদ আরো ১৫দিন বাড়িয়ে ৭ সেপ্টেম্বর পর্যন্ত কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here