আরো ১১ কোম্পানির সভার তারিখ সোমবার ঘোষণা

0
710

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১টি কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো সভায় সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত এবং ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করবে। একই সঙ্গে একাধিক কোম্পানি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করার আভাস মিলেছে।

মাইডাস ফাইন্যান্স লিমিটেড : ২২ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রগতী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড : ২২ অক্টোবর, বিকেল ৪টায় ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

“রিলায়েন্স ওয়ান” দ্য ফার্স্ট স্ক্রিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ড : ট্রাস্টি সভা ২২ অক্টোবর, দুপুর ২টা ৩৫ মিনিটে সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইনফরমেশন সার্ভিসেস নেটওয়্যার লিমিটেড : ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

ডেল্টা ব্র্যাক হাউজিং লিমিটেড : ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সোনারবাংলা ইন্স্যুরেন্স লিমিটেড :  ২৫ অক্টোবর, বিকেল ৩টায় তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রাইম ব্যাংক লিমিটেড : ২৭ অক্টোবর, বিকেল ৩টায় সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড : ২৭ অক্টোবর, বিকেল ৩টায় সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করার সম্ভাবনা রয়েছে।

মেঘনা কনডেন্স মিল্ক লিমিটেড : ২৭ অক্টোবর, দুপুর ২টা ৩৫ মিনিটে সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করার সম্ভাবনা রয়েছে।

আরামিট সিমেন্ট লিমিটেড : ২৮ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে সভা থেকে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করার সম্ভাবনা রয়েছে।। এছাড়াও ৩০ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এবি ব্যাংক লিমিটেড : ২৯ অক্টোবর, বিকেল ৩টায় সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here