আমানাহ শরিয়াহ ফান্ড আনছে শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট

0
192
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার : শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের নতুন বে-মেয়াদি মিউচুয়াল ফান্ড শান্তা আমানাহ শরিয়াহ ফান্ডের চুক্তি সম্পন্ন করেছে সম্পদ ব্যবস্থাপনা প্রতিষ্ঠান শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড। ফান্ডের স্পন্সর ও সম্পদ বাবস্থাপক হিসেবে থাকবে শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এবং ট্রাস্টি ও কাস্টডিয়ান হিসেবে থাকছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি)।

সোমবার আইসিবির কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে প্রতিষ্ঠান দুটি। আইসিবির পক্ষ থেকে স্বাক্ষর করেন আইসিবির ব্যবস্থাপনা পরিচালক কাজী সানাউল হক এবং শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ এমরান হাসান।

এ সময় উপস্থিত ছিলেন আইসিবির ডিএমডি মোহাম্মাদ মোসাদ্দেক-উল-আলাম, জিএম (ট্রাস্টি ডিভিশন) দিপীকা ভট্টাচার্য্য,  জিএম (অ্যাকাউন্টস এন্ড ফাইনান্স) মোহাম্মাদ কামাল হোসেন গাজী, ডিজিএম (ট্রাস্টি ডিভিশন) মোহাম্মদ তালেব হোসেন, এজিএম (ট্রাস্টি ডিভিশন) মাহবুব আলম, শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের হেড অফ ফান্ড অপারেশন কাজী আসাদুজ্জামান, ম্যানেজার (অ্যাকাউন্টস) সাজ্জাদ মাহমুদসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বে-মেয়াদি ফান্ডটির প্রাথমিক লক্ষমাত্রা ধরা হয়েছে ৩০ কোটি টাকা এবং স্পন্সরের অংশ হবে ৩ কোটি টাকা। তবে বে-মেয়াদি ফান্ড হওয়াতে ফান্ড সাইজ পরবর্তীতে বিনিয়োগকারীদের চাহিদা অনুসারে বৃদ্ধি পেতে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here