আমরা নেটওয়ার্কের আইপিও আবেদন ৬ আগস্ট থেকে

0
2729

সিনিয়র রিপোর্টার : তথ্য ও প্রযুক্তি খাতে আইপিওভুক্ত আমরা নেটওয়ার্কস লিমিটেড তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুসারে জুলাই’১৬ থেকে মার্চ’১৭ পর্যন্ত কোম্পানিটির ইপিএস ২.৩৪ শতাংশ বেড়ে হয়েছে ২.৬২ টাকা। এর আগের বছরে ইপিএস ছিল ২.৫৬ টাকা।

আইপিও আবেদন আগামী ৬ আগস্ট থেকে শুরু হয়ে চলবে ১৬ আগস্ট পর্যন্ত। বুক বিল্ডিং পদ্ধতিতে ইলেকট্রনিক বিডিং এর মাধ্যমে কোম্পানিটির প্রতিটি ১০ টাকা ফেসভ্যালুর সাধারণ শেয়ারের কাট অফ প্রাইস ৩৯ টাকায় নির্ধারণ করা হয়েছে। আইপিও আবেদনে প্রতি ১০০ শেয়ারে ১ লট নির্ধারণ হয়েছে। যার মূল্য ৩ হাজার ৫০০ টাকা্।

প্রতিবেদন অনুসারে একই সময়ে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬.২৮ টাকা। যা ৩০ জুন, ২০১৬ সমাপ্ত বছর শেষে ছিল ২৩.৬৬ টাকা। এদিকে তৃতীয় প্রান্তিকের শেষ তিন মাসে (জানুয়ারি’১৭-মার্চ’১৭) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৮৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৬৮ টাকা। ইপিএস বেড়েছে ২৬.৪৭ শতাংশ।

কোম্পানিটি আরো জানায়, প্রতিষ্ঠানটির বর্তমান মূলধন ৩৮ কোটি টাকা এবং শেয়ার সংখ্যা ৩ কোটি ৮০ লাখ। সে হিসেবে ২০১৬ সালে প্রথম ৬মাসে অর্থাৎ ৩০ জুন, ২০১৬ পর্যন্ত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৮ টাকা। যা ৩১ ডিসেম্বর, ২০১৫ বছরে ছিল ৩.১৬ টাকা।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড। রেজিস্ট্রার টু দ্যা ইস্যু আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here