আমরা নেটওয়ার্কসের লটারি ড্র ৭ সেপ্টেম্বর, আবেদন ২২ গুণ

0
2856

স্টাফ রিপোর্টার : আমরা নেটওয়ার্কসের লটারি ড্র আগামী ৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে সকাল ১০টায় লটারি শুরু হবে। কোম্পানির ইস্যু ম্যানেজার বুধবার সকালে এমন তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, কোম্পানিটির আইপিওতে ২২ দশমিক ৫ গুণ আবেদন জমা পড়েছে। তবে কোন খাতে কতগুণ আবেদন পড়েছে, তা এখনো জানা যায়নি। তবে বিস্তারিত জানতে আরো কয়েক দিন সময় লাগেবে বলে জানানো হয়।

বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) আবেদন জমা গ্রহণ ৬ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত চলে। কোম্পানি ১ কোটি ৫০ লাখ ৪১ হাজার ২০৯টি শেয়ার ছেড়ে বাজার থেকে ৫৬ কোটি ২৫ লাখ ৭ টাকা তুলবে।

এই শেয়ারের মধ্যে ৬০ লাখ ২৬ হাজার ৭৮৬টি শেয়ার পাবেন সাধারণ বিনিয়োগকারীরা; যা মোট শেয়ারের ৪০ শতাংশ। ৩৫ টাকা দরে এই শেয়ার বিক্রি হবে। এর মাধ্যমে সাধারণ বিনিয়োগকারীদের কাছ থেকে ২১ কোটি ৯ লাখ ৩৭ হাজার ৫১০ টাকা সংগ্রহ করা হবে।

বাকি ৬০ শতাংশ বা ৯০ লাখ ১৪ হাজার ৪২৩টি শেয়ার পাবে মিউচ্যুয়ালসহ প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে ৩৯ টাকা দরে বিক্রি হয়েছে। এর মাধ্যমে সংগ্রহ করা হয়েছে ৩৫ কোটি ১৫ লাখ ৬২ হাজার ৪৯৭ টাকা।

কোম্পানিটির ইস্যু ম্যানেজারের দায়িত্ব পালন করছে লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড। আর রেজিস্টার টু দ্য ইস্যুর দায়িত্বে রয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here