২৬ অক্টোবর ২০ কোম্পানির সভা

0
1039

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানির বোর্ডসভা আজ বুধবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, সভায় কোম্পানিগুলোর প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে কোম্পানিগুলোর প্রান্তিকের তথ্য ও লভ্যাংশের তথ্য জানা যাবে।

জিপিএইচ ইস্পাতঃ

জিপিএইচ ইস্পাত লিমিটেডের সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

কোম্পানিটি ২০১৫ সালে বিনিয়োগকারীদের জন্য ১৭ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছিলো। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিলো ২.২৪ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছিলো ১৬.৪০ টাকা।

আমান ফিডঃ

আমান ফিডের সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

কোম্পানিটি ২০১৫ সালে ৩০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছিলো। যার মধ্যে ১০ শতাংশ নগদ এবং ২০ শতাংশ বোনাস লভ্যাংশ

জিলবাংলা সুগার মিলসঃ

এ কোম্পানির সভা  দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। এছাড়াও, সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রেনউইক যজ্ঞশ্বরঃ

এ কোম্পানির সভা বিকেল ৪টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। এছাড়াও, সভায় প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

শ্যামপুর সুগার মিলসঃ

এ কোম্পানির সভা বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। এছাড়াও, সভায় প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইমাম বাটনঃ

ইমাম বাটনের সভা দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এসিআই ফরমুলেশনঃ

এসিআই ফরমুলেশনের সভা দুপুর ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

এসিআই লিমিটেডঃ

এ কোম্পানির সভা বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এদিন কোম্পানির পরিচালনা পর্ষদ ১ জানুয়ারি ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করবে। হিসাব পর্যালোচনা শেষে কোম্পানিটির পক্ষ থেকে ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা আসতে পারে।

সাইফ পাওয়ারটেকঃ

সাইফ পাওয়ারটেকের সভা বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

এইচআর টেক্সটাইলঃ

এইচ আর টেক্সটাইলের সভা বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ১লা অক্টোবর ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাব বছরের অর্থাৎ ৯ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হবে।

আরএসআরএম স্টীলঃ

এ কোম্পানির সভা বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হবে।

বিকন ফার্মাঃ

বিকন ফার্মার সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সিটি ব্যাংকঃ

সিটি ব্যাংকের সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংকঃ

এ ব্যাংকের  সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পূবালী ব্যাংকঃ

পূবালী ব্যাংকের সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

হাইডেলবার্গ সিমেন্টঃ

হাইডেল বার্গ সিমেন্টের  সভা বেলা ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এনসিসি ব্যাংকঃ

এনসিসি ব্যাংকের সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পপুলার লাইফ:

পপুলার লাইফের  সভা বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মার্কেন্টাইল ব্যাংক:

মার্কেন্টাইল ব্যাংকের  সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ন্যাশনাল লাইফ:

ন্যাশনাল লাইফের সভা বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here