আগামী বছর এপ্রিলে আইপিএল বাংলাদেশে

0
999
IPL- 2এস বি ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ- আইপিএলের ৭ম আসর বাংলাদেশে অথবা শ্রীলঙ্কা কিংবা উভয় দেশেই হতে পারে বলে জানিয়েছেন দেশটির ক্রিকেট বোর্ডের একজন শীর্ষ কর্মকর্তা। মঙ্গলবার ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।
আইপিএলের পুরো আসর না হোক কয়েকটি ম্যাচ হলেও ভারতের বাইরে বাংলাদেশ অথবা শ্রীলঙ্কায় হতে পারে বলে ওই প্রতিবেদনে জানানো হয়।
এর কারণ হিসেবে ভারতে লোকসভা নির্বাচনের কথা উল্লেখ করা হয়েছে। ২০০৯ সালেও একই কারণ দেখিয়ে আইপিএল দক্ষিণ আফ্রিকায় আয়োজন করা হয়। যদিও দেশটির লোকসভা নির্বাচনের এখনও তারিখ ঘোষণা করা হয়নি, তবু ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) আগামী এপ্রিল মে মাসে অনুষ্ঠিতব্য এই জনপ্রিয় ক্রীড়া আসর অন্যত্র সরিয়ে নেয়ার পরিকল্পনা করছে।
এ ব্যাপারে বিসিসিআই কর্মকর্তা জানান, ‘লোকসভা নির্বাচনের তারিখ ঘোষণার পরেই পরিষ্কার চিত্রটা বোঝা যাবে। ততক্ষণ পর্যন্ত আমরা কিছু খেলা ভারতে এবং তারপর দেশের বাইরে আয়োজন করতে পারি। বাংলাদেশ এবং শ্রীলঙ্কা দুই দেশেই যাতায়াতে কম সময় লাগে। তাই খুব বেশি সমস্যা হবে না।’
ভারতে ২০১৪ সালের মে মাসে লোকসভা নির্বাচন হওয়ার কথা রয়েছে। যদি এই নির্বাচনের তারিখ এগোনো না হয়, তাহলে এবার দেশটির ক্রিকেট ভক্তদের খেলা দেখতে বাইরেই যেতে হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here