আইসিএমএবিতে বাজেটোত্তর আলোচনা

0
462

২০১৫-১৬ সালের জাতীয় বাজেট বিষয়ে দি ইন্সটিটিউট অব কস্ট এন্ড ম্য্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) ২৯ আগষ্ট ইন্সটিটিউটের রুহুল কুদ্দুস মিলনায়তনে বাজেটোত্তর আলোচনা সভার আয়োজন করে।

অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী অনুষ্ঠানে ‘সেশন চেয়ারম্যান’ আলোচনা পরিচালনা করেন। ঢাকা স্টক একক্সচেঞ্জ লিমিটের ব্যবস্থাপনা পরিচালক ও আইসিএমএবি’র কোষাধ্যাক্ষ প্রফেসর ডক্টর স্বপন কুমার বালা এফসিএমএ এবং ট্যাকসেস এপিলেট ট্রাইবুনাল এর সদস্য রন্জন কুমার ভৌমিক এফসিএমএ আলোচনা সভায় প্রবন্ধ উপস্থাপন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইসিএমএবি-এর প্রেসিডেন্ট আবু সাইদ মো: শায়খুল ইসলাম, এফসিএমএ। সকলের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করেন আইসিএমএবি সচিব মো: আবদুর রহমান খান এফসিএমএ ।

মূলত: পূর্ববর্তী বছরের বাজেট ও অর্থ আইনের যে সব ক্ষেত্রে ২০১৫-২০১৬ অর্থ বছরে পরিবর্তন এসেছে সে সব বিষয় নিয়েই বিস্তারিত আলোচনা হয় যাতে সিএমএ পেশাবীদগণ বা কর্মক্ষেত্রে তার জ্ঞান হালনাগাদ করতে পারেন এবং কর্মক্ষেত্রে দক্ষতা ও সততার সাথে পেশাদারী দায়িত্ব পালন করতে পারেন। অনুষ্ঠানে বিপুল সংখ্যক পেশাদার সিএমএ উপস্থিত থেকে প্রশ্নোত্তর পর্বে অংশ গ্রহন করে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন। বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here