আইপিওর টাকা উত্তোলন ২১শে জানুয়ারী

0
3563

স্টাফ রিপোর্টার : আইপিও অনুমোদনের মাধ্যমে পুঁজিবাজার থেকে টাকা উত্তেলনকারী কোম্পানি শাশা ডেনিমসের আইপিও লটারির ড্র  সম্পন্ন হয়েছে। আইপিও লটারি শেষে কোম্পানির অ্যালটমেন্ট লেটার বা বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ শুরু হবে বুধবার (২১.০১.২০১৫)  থেকে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানি সূত্র জানায়, ২১.০১.২০১৫ বুধবার থেকে ২৫.০১.২০১৫ রোববার পর্যন্ত কোম্পানির রিফান্ড বিতরণের সময়সীমা নির্ধারণ করা হয়েছে। প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংক রশিদের বিনিময়ে বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে। পল্টন কমিউনিটি সেন্টারে ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে ।

Distribution

 

উল্লেখ্য, যারা নির্ধারিত তারিখের মধ্যে রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে ব্যর্থ হবে, তাদের নিজ ঠিকানায় কুরিয়ারের মাধ্যমে পাঠানো হবে।

তবে যেসব বিনিয়োগকারী এবি ব্যাংক লিমিটেড, আল-আরফা ইসলামী ব্যাংক লিমিটেড, আল-ফালাহ ব্যাংক, ব্যাংক এশিয়া  লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক অব পাকিস্তান, এনসিসি ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, শাহাজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, দি সিটি ব্যাংক ট্রাস্ট ব্যাংক এবং ওরি ব্যাংকে যাদের অ্যাকাউন্ট আছে তাদের নিজ নিজ অ্যাকাউন্টে রিফান্ড জমা হয়ে যাবে। তবে প্রবাসী বিনিয়োগকারীরা এ সুযোগ পাবে না।

উল্লেখ্য, কোনো বিনিয়োগকারীর অ্যাকাউন্টে টাকা জমা না হলে আগামী ০৭ থেকে ২০ ফেব্রুয়ারীর মধ্যে নিচের ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে। শুক্রবার ও সরকারী ছুটির দিন ছাড়া সকাল সাড়ে ৯টা থেকে ৪টা পর্যন্ত কেন্দ্রীয় কচি কাঁচার মেলা, সেগুন বাগিচায় যোগাযোগ করতে হবে।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here