বাজধানীর বাংলামটরে এমটিবি ক্যাপিটালের প্রধান কার্যালয়ে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন কৃষিবিদ ফিড লিমিটেডের পক্ষে চেয়ারম্যান ড. আলী আফজাল এবং এমটিবি ক্যাপিটাল লিমিটেডের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা খায়রুল বাসার আবু তাহের মোহাম্মদ।

স্টাফ রিপোর্টার : প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে ফিক্সড প্রাইস পদ্ধতিতে পুঁজিবাজার থেকে ১৫ কোটি টাকা তুলতে চায় কৃষিবিদ ফিড লিমিটেড। কোম্পানিটি বাজারে মোট ১ কোটি ৫০ লাখ শেয়ার ছেড়ে এই টাকা উত্তোলন করবে।

কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপক ও কর্পোরেট অ্যাডভাইজর হিসেবে কাজ করছে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান এমটিবি ক্যাপিটাল লিমিটেড। ৩১ অক্টোবর দুটি প্রতিষ্ঠানের প্রধানদের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

বাজধানীর বাংলামটরে এমটিবি ক্যাপিটালের প্রধান কার্যালয়ে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন কৃষিবিদ ফিড লিমিটেডের পক্ষে চেয়ারম্যান ড. আলী আফজাল এবং এমটিবি ক্যাপিটাল লিমিটেডের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা খায়রুল বাসার আবু তাহের মোহাম্মদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষিবিদ ফিডের ঊর্ধতন কর্মকর্তা মো. মনিরুজ্জামান, ইস্যু ব্যবস্থাপক ও কর্পোরেট অ্যাডভাইজর আব্দুল্লাহ সালেহ আরেফিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here