আইএফআইএল’র ১৩ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

0
396

মোহাম্মদ তারেকুজ্জামান : শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (আইএফআইএল) ৩১ ডিসেম্বর ২০১৫ সালের সমাপ্ত হিসাব বছরে শেয়ার হোল্ডারদের জন্য ১৩ শতাংশ নগদ লভ্যাংশ  অনুমোদন করেছে।

রোববার রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে আইএফআইএল’র ১৫ তম বার্ষিক সাধারন সভায় শেয়ারহোল্ডারদের জন্য এ লভ্যাংশ অনুমোদন করা হয়।

কোম্পানি চেয়ারম্যান মোস্তানছের বিল্যাহ বলেন, কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ৩১ ডিসেম্বর ২০১৫ সমাপ্ত অর্থবছরে করপরবর্তী মুনাফা হয়েছে ১৯ কোটি ৯ লাখ টাকা। শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৪ টাকা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৩.৩৫ টাকা।

চেয়ারম্যান প্রতিষ্ঠানটির প্রতি ধারাবাহিক সহযোগিতা দেয়ার জন্য শেয়ারহোল্ডার, স্টেকহোল্ডার ও ব্যবস্থাপনা পর্ষদের প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় উপস্থিত শেয়ারহোল্ডাররা সমাপ্ত অর্থবছরের কর্মকান্ড নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

সভায় কোম্পানির ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার, অডিট কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী মো. আহসানুল কবীর, ইসি চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী, পরিচালকবৃন্দ, স্পন্সরসবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এ কে এম শহীদুল হক, ডিএমডি মোহাম্মদ রুকনুজ্জামান, সিএফও মোহাম্মদ শওকত আকবর, কোম্পানি সচিব রেজাউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here