অ্যাপেক্স ট্যানারির ইপিএস দিগুণ বৃদ্ধি, ভাটির পথে আরএসআরএম

0
573

স্টাফ রিপোর্টার : অ্যাপেক্স ট্যানারির ও আরএসআরএম কোম্পানির কর্তৃপক্ষ তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। মঙ্গলবার প্রকাশিত প্রতিবেদন অনুসারে অ্যাপেক্স ট্যানারির আয় দ্বিগুণের বেশি বেড়েছে। অন্যদিকে আরএসআরএম কোম্পানির ইপিএস অনেক কমেছে।

অ্যাপেক্স ট্যানারি : তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৭ পয়সা। এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ৩২ পয়সা।

আর গত ৯ মাসে (জুলাই, ১৭-মার্চ,১৮) ইপিএস হয়েছে ১ টাকা ২৭ পয়সা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫২ পয়সা।  ৩১ মার্চ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে  ৭০ টাকা ৬২ পয়সা।

রতনপুর স্টিল রি-রোলিং মিলসের (আরএসআরএম) : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানির প্রতিবেদন অনুসারে ইপিএস অনেক কমেছে।

আলোচ্য সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯০ পয়সা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৪৮ পয়সা (রিস্টেটেড)।

আর গত ৯ মাসে (জুলাই, ১৭-মার্চ,১৮) ইপিএস হয়েছে ৫ টাকা ৫৮ পয়সা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ১৫ পয়সা (রিস্টেটেড)।

৩১ মার্চ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে  ৪৩ টাকা ২৭ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here