৪টি কোম্পানির শেয়ার মঙ্গলবার বিওতে

0
2365

কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৩ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৭১ পয়সা।

ন্যাশনাল টিউবস লিমিটেড : শেয়ারহোল্ডারদের জন্য ২০% শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানির ৩০জুন ২০১৫ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২৬ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৮৭ টাকা ৫৪ পয়সা।

এনভয় টেক্সটাইল লিমিটেড : কোম্পানি শেয়ারহোল্ডারদের  জন্য ২২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১৭ শতাংশ নগদ লভ্যাংশ। আর বাকী ৫ শতাংশ বোনাস লভ্যাংশ। কোম্পানির ৩০ সেপ্টেম্বর ২০১৫ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৯৪ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪০ টাকা ০৯ পয়সা।

বেঙ্গল উইন্ডসর : গত ৩০জুন ২০১৫ সমাপ্ত হিসাব বছরে বেঙ্গল উইন্ডসর থার্মোপ্লাস্টিক লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৭ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৮ টাকা ৬৫ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here