অলিম্পিক এক্সেসরিজের চলতি সপ্তাহে তালিকাভুক্তি

0
1553

স্টাফ রিপোর্টার : অলিম্পিক এক্সেসরিজ লিমিটেডের লটারির ফল প্রকাশ এবং রিফান্ড বিতরণ শেষ হয়েছে। সামগ্রীক কর্ম শেষে চলতি সপ্তাহে কোম্পানিটি দেশের দুই স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত হয়েছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানি সূত্র জানায়, আমরা দুই স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্তির জন্য আবেদন করেছি। আশা করছি এই সপ্তাহেই হবে। কেননা আমারা সব সময় এক্সচেঞ্জ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রাখছি।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ২০ মে বিকেলে লটারির ড্র সম্পান্ন হয়।

কোম্পানিটির আইপিওতে ২০ কোটি টাকার চাহিদার বিপরীতে মোট ৯৬৯ কোটি ৩৯ লাখ ৭১ হাজার টাকার আবেদন জমা পড়ে। যা মোট চাহিদার প্রায় ৪৮.৪৭ গুণ। যে কারণে লটারির আয়োজন করা হয়। লটারির মাধ্যমে ২০ কোটি টাকার শেয়ার ইস্যুর জন্য বিনিয়োগকারী নির্বাচন করা হয়। আর বাকি ৪৭.৪৭ গুণ আবেদনকারীদেরকে টাকা ফেরত দেওয়া হবে।

এর আগে কোম্পানিটি অভিহিত মূল্যে অর্থাৎ ১০ টাকা দরে ২ কোটি শেয়ার ছেড়ে শেয়ারবাজার থেকে ২০ কোটি টাকা উত্তোলন করার অনুমোদন পায়। যে টাকা দিয়ে নতুন ফ্যাক্টরি বিল্ডিং তৈরি, মেশিনারিজ ক্রয় এবং আইপিও খরচ খাতে ব্যয় করা হবে।

লটারি অনুষ্ঠানের উদ্বোধন করেন কোম্পানির ব্যাস্থাপনা পরিচালক মো. গোলাম কিবরিয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক মো. গোলাম মওলা, গোলাম সরোয়ার, মমিনুল হক, মেজবা উদ্দিন, কোম্পানির ইস্যু ম্যানেজার পিএলএফএস ইনভেস্টমেন্ট লিমিটেডের সিইও বাবু নৃ চন্দ্র পণ্ডিত, সিএপিএম অ্যাডভাইজারি লিমিটেডের সিইও মোফাখখারুল ইসলাম এবং ডিএসই, সিএসই ও সিডিবিএলের প্রতিনিধিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here