অর্থমন্ত্রীর সঙ্গে আইসিএমএবি প্রতিনিধিদলের সাক্ষাৎ

0
496

দি ইন্স্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশের (আইসিএমএবি) প্রেসিডেন্ট আরিফ খান এফসিএমএ এর নেতৃত্বে একটি প্রতিনিধিদল ১৮ সেপ্টেম্বর অর্থমন্ত্রী আবুল মাল এ মুহিতের সঙ্গে তার কার্য্যালয়ে সাক্ষাৎ করেছেন।

আইসিএমএবি প্রতিনিধি দল কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টিং পেশার উন্নয়ন এবং দেশের অর্থনৈতিক কর্মকান্ডে স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সুশাসন প্রতিষ্ঠা করার ব্যাপারে সিএমএ পেশার ভূমিকা স্ববিস্তারে মন্ত্রীকে অবহিত করেন। প্রতিনিধি দল আইসিএমএবি -এর বিভিন্ন চলমান কর্মকাণ্ডের ব্যাখ্যা করেন এবং তার সক্রিয় সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

মন্ত্রী দেশের ব্যবসা ও শিল্প ক্ষেত্রে সুশাসন, স্বচ্ছতা, জবাবদিহিতা এবং শৃঙ্খলা প্রতিষ্ঠায় কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টদের ক্রমবর্ধমান ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। তিনি দেশে একাউন্টিং পেশা ও আইসিএমএ -এর সার্বিক উন্নয়ন কামনা করেন ও যথাযথ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রতিনিধি দলে ইন্স্টিটিউটের সাবেক প্রেসিডেন্টগন এম আবুল কালাম মজুমদার এফসিএমএ, আবু সাঈদ মো. শায়খুল ইসলাম এফসিএমএ, মোহাম্মদ সেলিম এফসিএমএ, ভাইস প্রেসিডেন্টগন জামাল আহমেদ চৌধুরী এফসিএমএ, প্রফেসর মমতাজ উদ্দিন আহমেদ এফসিএমএ, সচিব মো. আবদুর রহমান খান এফসিএমএ, কোষাধ্যক্ষ ড. স্বপন কুমার বালা এফসিএমএ এবং নির্বাহী পরিচালক মো. মাহ্বুব উল আলম এফসিএমএ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here