শ্যামল রায়: প্রতিনিয়তই শেয়ার বাজার ভাল হচ্ছে। বাড়ছে বিনিয়োগকারীর সংখ্যা। এক্ষেত্রে নতুন যারা শেয়ার বাজারে বিনিয়োগ করতে আসেন তারা যে সব কিছু জেনে বুঝে আসেন তাও না। কিন্তু প্রত্যেক বিনিয়োগকারীকেই একটি ব্রোকারেজ হাউজের মাধ্যমে একাউন্ট খুলে তারপর বিনিয়োগের খাতায় নাম লেখাতে হয়। সেক্ষেত্রে  একটি ভাল ব্রোকারেজ হাউজের চাহিদা রয়েছে। এজন্য বিনিয়োগকারীরা নিজের সুবিধামত জায়গায় আকর্ষনীয় কমিশনে সব সুবিধা সম্বলিত একটি উন্নতমানের ব্রোকারেজ হাউজ খুজে থাকেন। এরকম একটি ব্রোকার হাউজ মিকা সিকিউরিটিজ লিমিটেড।

২০০৫ সালে শুরুর পর থেকেই বিনিয়োগকারীদের সেবা ও সুবিধা প্রদানের কারনে মিকা  সিকিউরিটিজ বিনিয়োগকারীদের পছন্দের তালিকায়। বিনিয়োগকারীদের আগ্রহের কারণেই প্রধান কার্যালয় সহ সর্বমোট ১১টি শাখা রয়েছে। বর্তমানে তাদের বিনিয়োগকারীর সংখ্যা প্রায় ৩৫ হাজারের উপর। তাদের প্রধান কার্যালয় বনানীর কামাল আর্তাতুক এভিনিউর ফারুক রূপায়ন টাওয়ারের ১৫ তলায়। এছাড়া মতিঝিলের শাপলা ভবনের ৬ষ্ট তলা, এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সেন্টারে ১১ তলা, ধানমন্ডির কেয়ারী প্লাজায়, ঢাকার বাহিরে মৌলভীবাজারের তাজমহল টাওয়ারের ১ম তলা, কাওরান বাজারের বিটিএমসি ভবনের ৫ম তলা, উত্তরার এইচ এম প্লাজার ১১ তলা এবং মিকা কর্নারসষ্টোন এর গ্রান্ডফ্লোর মিরপুরের রোকেয়া স্মরনীতে সাজেদা ম্যনশন ও মোহাম্মদপুরে তাদের একটি শাখা রয়েছে। বিনিয়োগকারীরা নিজেদের পছন্দমত শাখা গুলোতে নির্দ্বিধায় বিনিয়োগ করতে পারেন।

মিকা সিকিউরিটিজের সুবিধার কথা বলতে গিয়ে এইটি বিভাগের প্রধান মোহাইমিনুর রহমান পাভেল জানালেন বিনিয়োগ সংক্রান্ত সব ধরনের সুবিধায় আমরা দিয়ে থাকি। ডিএসই মোবাইল এ্যাপস সুবিধা চালু রয়েছে আমাদের। অনলাইন ট্রেড সুবিধা, অনলাইন আইপিও সুবিধা দিয়ে থাকি আমরা। আমাদের কমিশন রেটও অত্যান্ত ভাল। এছাড়া বিনিয়োগকারীর ধরন বুঝে কমিশন রেট কম-বেশী করে থাকি আমরা।

আমাদের মার্জিন ঋণ সুবিধা রয়েছে। ক্ষেত্র বিশেষে বিনিয়োগকারীদের ট্রেনিং সুবিধাও দিয়ে থাকি আমরা। তাছাড়াও আমাদের আইটি সিস্টেম অনেক ভাল। তারা সর্বদা তৎপর থেকে বিনিয়োগকারীদের সেবা প্রদান করে থাকে। টাকা তোলার ক্ষেত্রে এখানে কোন ধরনের সমস্যায় পড়তে হয় না বিনিয়োগকারীদের। আমাদের আশা ভবিষ্যতেও আরও অত্যাধুনিক সেবা দিয়ে বিনিয়োগকারীদের কাছে পৌঁছে যাবে মিকা সিকিউরিটিজ লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here