অত্যাধুনিক রাইসমিল স্থাপন করেছে এসিআই

0
951

সিনিয়র রিপোর্টার : নওগাঁ জেলার মহাদেবপুরে সম্প্রতি দৈনিক ২৮৮ মেট্রিক টন মতাসম্পন্ন অত্যাধুনিক প্রযুক্তির রাইস মিল স্থাপন করেছে দেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান এসিআই ফুডস লিমিটেড। অত্যাধুনিক এই ফ্যাক্টরী স্থাপনে ও অন্য কারিগরি সহায়তা দিয়েছে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন সুইজারল্যান্ড ভিত্তিক প্রতিষ্ঠান বুলার।

এ উপলক্ষে সোমবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে সেমাবার প্রকল্পটি হস্তান্তর করা হয়েছে। শিগগিরই কোম্পানি এ প্রকল্পে চাল উৎপাদন শুরু করবে।

এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আলমগীর ও বিজনেস ডিরেক্টর অনুপ কুমার সাহার উপস্থিতিতে বুলারের কান্ট্রি ম্যানেজার ইমরান উদ্দীন আনুষ্ঠানিকভাবে প্রোজেক্টটি হস্তান্তর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের ইন্সটিটিউশন সেলসের জেনারেল ম্যানেজার অবক্ষিত কুমার সরকার ও সেলস ম্যানেজার রাহাত আলী পাটোয়ারী ও কোম্পানীর বিভিন্ন ডিপার্টমেন্টের উর্দ্ধতন কর্মকর্তারা।

ACI..
নতুন প্রজেক্টের ডকুমেন্ট হস্তান্তর করেন এসিআই কসজ্যুমার ব্র্যান্ডসের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর এবং বুলারের কান্ট্রি ম্যানেজার ইমরান উদ্দীন

দেশের ভোগ্যপণ্যের বাজারে এসিআই পিওর ব্র্যান্ডের আটা, লবন, মশলা, ভোজ্য তেলের ধারাবাহিক ব্যবসায়িক সাফল্যের পর দেশের মানুষের গুণগত মানসম্পন্ন খাদ্যের চাহিদা মেটাতে এসিআই পিওর চাল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করছেন এসিআই কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here