অকারণে ৭টি কোম্পানির শেয়ার দর বাড়ছে

1
820

স্টাফ রিপোর্টার : কোন কারণ ছাড়াই ৭টি কোম্পানির শেয়ারপ্রতি দর বাড়ছে।  সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য জানানো হয় ।

প্রকৌশল খাতের মুন্নু জুট স্টাফলার লি: এর শেয়ারের দাম ১৭ কার্যদিবসে বেড়েছে প্রায় ৮৩২ টাকা ।

গত ১০ মে শেয়ারটির দাম ছিল এক হাজার ৬০৪ টাকা, আর ৪ জুনেএর দাম হয় দুই হাজার ৪৩৬ টাকা, যা প্রায় ৫২ শতাংশ বেশি ।

এম্বি ফার্মাসিউটিক্যালস লি: এর শেয়ারের দাম ২৮ মার্চ ছিল ৩৭৬ টাকা, আর ৩ জুন তা হয়েছে ৫০৬ টাকা, যা প্রায় ৩৪ শতাংশ বেশি ।

বস্ত্র খাতের আলিফ ইন্ডাস্ট্রিস লিমিটেডের শেয়ারের দাম প্রায় ২৬ টাকা ৬০ পয়সা। মে মাসের ২৮ তারিখে শেয়ারটির দাম ছিল ৮৫ টাকা, আর জুনের ৩ তারিখে হয়েছে ১১১ টাকা ৬০ পয়সা, যা প্রায় ৩১ শতাংশ বেশি ।

একই খাতের সাফকো স্পিনিং মিলস্ লি: এর শেয়ারের দাম ১২ কার্যদিবসে বেড়েছে প্রায় ৩ টাকা ৭০ পয়সা। ২০ মে শেয়ারটির দাম ছিল ১৬ টাকা ২০ পয়সা আর ৩ জুন তা হয়েছে ১৯ টাকা ৯০ পয়সা, যা প্রায় ২৩ শতাংশ বেশি ।

জিল বাংলা সুগার মিলস্‌ লিঃ এর শেয়ারের দাম পাঁচ কার্যদিবসে বেড়েছে প্রায় ১০ টাকা। গত ২৮ মে শেয়ারটির দাম ছিল ৪১ টাকা ৮০ পয়সা আর জুনের ৪ তারিখে হয়েছে ৫১ টাকা ৮০ পয়সা, যা প্রায় ২৪ শতাংশ বেশি ।

প্রকৌশল খাতের বাংলাদেশ অটোকারস লি: এর শেয়ারের দাম পাঁচ কার্যদিবসে বেড়েছে প্রায় ৪ টাকা ৩০ পয়সা।

২৮ মে শেয়ারটির দাম ছিল ২৪ টাকা ২০ পয়সা আর জুনের ৪ তারিখে হয়েছে ২৮ টাকা ৫০ পয়সা, যা প্রায় ১৮ শতাংশ বেশি ।

1 COMMENT

  1. স্টক এর দাম বাড়লে খবর আছে। অকারনে দাম বাড়ছে।কত সমীকরন,হিসাব নিকাশ।কিন্তু দাম কমতে কমতে যখন তলানিতে নেমে যাচ্ছে তখন কোন রা নেই। হায় রে নিয়ন্ত্রক সংস্থা।Actually all r bogus.ইউনাইটেড এয়ার নিয়ে নিয়ন্ত্রক সংস্থার কোন সমীকরন,হিসাব নিকেশ নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here